রবিবার বিরাট কোহলিদের প্রতিপক্ষ ইংল্যান্ড।


শনিবার,২৯/০৬/২০১৯
364

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ; রবিবার চলতি বিশ্বকাপের হাইভোল্টেজ ম্যাচে মুখোমুখি হচ্ছে বিরাটের ভারত ও আয়োজক দেশ ইংল্যান্ড। পর পর ম্যাচ জয়ের পর দুর্দান্ত ছন্দে রয়েছে ভারতীয় দল। একের পর এক কঠিন ম্যাচে জয়ের পর আন্তবিশ্বাসে বেড়ে গিয়েছে অনেকখানি। বৃহস্পতিবার ম্যাঞ্চেস্টারে মুখোমুখি হয়েছিল ওয়েস্ট ইন্ডিজ বনাম ভারত।

 

এই ম্যাচ জয়ের  অন্যতম নায়ক ছিলেন অধিনায়ক বিরাট কোহলি , এদিন তার ব্যাট থেকে আসে ৭২ রান। শেষ পর্যন্ত মাহেন্দ্র সিং ধোনির ৫৬ রান ও হার্দিক পান্ডিয়ার ৪৬ রানের ইনিংসে উপর ভিত্তি করে ২৬৮ রানে থামে ভারতের ইনিংস। জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই দিশা হারিয়ে ফেলে ক্যারিবিয়ানরা। ভারতীয় বোলারদের দাপটের সামনে কার্যত তাসের ঘরের মতোই ভেঙে পড়েছিল ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং লাইন-আপ।  ক্যারিবিয়ান দলে প্রথম আঘাত হানেন ভারতের মহম্মদ সামি। চলতি বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে রয়েছে ভারতের অন্যতম এই পেসার। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ৬.২ ওভার বল করে ১৬ রানে চার উইকেট নেন শামি।এদিনের ম্যাচে তিনি পেলেন ৪টি উইকেট পরপর দুই ম্যাচে আট উইকেট পেয়েছেন তিনি।

 

আগামীকাল রবিবার ইংল্যান্ডের মুখোমুখি হচ্ছে ভারতীয় দল। এই ম্যাচে জয়ের ধারা অব্যাহত রাখার লক্ষ্যে মাঠে নামবে কোহলি ব্রিগেড। অন্যদিকে সেমিফাইনালের লক্ষ্যে টিকে থাকতে হলে এই ম্যাচ জিততে হবে মর্গানদের। চলতি বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে রয়েছে আয়োজক দেশ ইংল্যান্ড কিন্ত শেষ কয়েকটি ম্যাচের পরিসংখ্যান দেখলে বোঝা যায় একটু হলেও চাপে রয়েছে ইংল্যাণ্ড দল। তাই তারাও রবিবারের ম্যাচে জয় তুলে নিতে মরিয়া। রবিবারের ম্যাচে এক হাড্ডাহাড্ডি লড়াই দেখার অপেক্ষায় ক্রিকেটপ্রেমীরা।

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট