তৃণমূলের থেকেও ভয়াবহ বিজেপি: কৌশিক সেন


সোমবার,০১/০৭/২০১৯
579

তৃণমূল কংগ্রেস নয়, এই মুহূর্তে সবচেয়ে বেশি ভয়াবহ বিজেপিকে। বাম, গণতান্ত্রিক ও ধর্মনিরপেক্ষ শক্তিকে সঙ্গবদ্ধ হয়ে এর মোকাবিলা করা প্রয়োজন। বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে এমনটাই মনে করেন বিশিষ্ট নাট্যব্যক্তিত্ব কৌশিক সেন। তাঁর মতে, সমস্ত ভেদাভেদ ভুলে রাজ্যের বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলিকে এক হয়ে এর মোকাবিলা করার প্রয়োজন। সোমবার বিধান ভবনে বিধান চন্দ্র রায়ের জন্ম ও মৃত্যু দিবস উপলক্ষে এক আলোচনা সভায় যোগ দিয়ে এমনটাই জানালেন তিনি। কৌশিক সেন বলেন বিজেপি অনেক শৃঙ্খলাবদ্ধ রেজিমেন্ট দল। তাদের বিশেষ লক্ষ্য রয়েছে। সেই লক্ষ্যে পৌঁছতে চাইছে তারা। তাই তাদের মোকাবিলা করাটা অনেকটাই কঠিন। এই ফ্যাসিজমের বিরুদ্ধে ঐক্যবদ্ধভাবে লড়তে হবে।

নাট্যব্যক্তিত্ব কৌশিক সেন তৃণমূলের থেকে বিজেপি কে বেশি ভয়ঙ্কর মনে করলেও প্রদেশ কংগ্রেস সভাপতি সোমেন মিত্র অবশ্য তৃণমূল সম্পর্কে কোন নমনীয় মনোভাব নিতে নারাজ। এদিন সোমেন মিত্র বলেন এ রাজ্যে তৃণমূলের হাত ধরেই বিজেপির অনুপ্রবেশ ঘটেছে।

এ দিনের আলোচনা সভায় নাট্যব্যক্তিত্ব কৌশিক সেন ছাড়াও বিশিষ্ট নাট্যকার চন্দন সেন, প্রাক্তন আমলা অর্ধেন্দু সেন, বর্ষীয়ান সাংবাদিক ডঃ পার্থ চট্টোপাধ্যায়, প্রাক্তন বিধায়ক শিখা মিত্র সহ বিশিষ্টজনেরা উপস্থিত ছিলেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট