ইংল্যান্ডের কাছে পরাজিত হল নিউজিল্যাণ্ড


বৃহস্পতিবার,০৪/০৭/২০১৯
113

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ঃ এদিন প্রথমে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করে ইয়ন মর্গানরা। এদিন ওপেনিং জুটির উপর ভর করে বড় রানের লক্ষ্যে পৌঁছানোর চেস্টা করে ইংল্যাণ্ড দল। জনি বেয়ারেস্টো এদিনও সেঞ্চুরী করেন। চলতি বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে রয়েছেন ইংল্যাণ্ডের এই তারকা ক্রিকেটার। নিউজিল্যাণ্ডের বিরুদ্ধে এদিন তিনি ৯৯ বলে ১০৬ রানের ইনিংস খেলেন।

 

এরপর ম্যাচের হাল ধরেন জেসন রয় , বেয়ারোস্টো সাথে একটি পার্টনারশিপ গড়ে তুলে ইংল্যাণ্ডকে বড় রানের লক্ষ্যে পৌঁছে দিয়েছে এই জুটি। এদিন তাঁর অর্থাৎ জেসন রয় ৬১ বলে ৬০ রান করেন। অতঃপর পর পর উইকেট হারিয়ে কিছুটা চাপে পরে যায় ইংল্যাণ্ড দল ।এরপর ইংল্যাণ্ড  দলের অধিনায়ক ইয়ন মর্গান এর ৪২ রানের ইনিংসে ভর করে ৩০৫ রানে থামে মর্গানদের ইনিংস।

 

রান তারা করতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে চাপে পরে যায় কিউয়িরা। টম ল্যাথাম ম্যাচের হাল ধরার চেস্টা করেন। নিউজিল্যান্ডের হয়ে তিনি ৫৭ রানের ইনিংস খেলেন এইদিন তিনি। এছাড়া রস টেলার কিছুটা লড়াই চালালেও শেষ রক্ষা হল না। ইংল্যান্ডের বোলারদের দাপটে তাসের ঘরের মত ভেঙ্গে পরে নিউজিল্যান্ডের ইনিংস। শেষ পর্যন্ত নির্ধারিত ৫০ ওভারে ১৮৬ রানেই শেষ হয়ে যায় নিউজিল্যান্ডের ইনিংস।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট