এবার কাটমানি ফেরতের দাবিতে পোস্টার পড়ল পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষের বিরুদ্ধে


বৃহস্পতিবার,০৪/০৭/২০১৯
242

পশ্চিম মেদিনীপুর:- এতদিন কাটমানি ফেরতের দাবিতে বিক্ষোভের মুখে পড়তে হয়েছিল পৌরসভার বিদায়ী কাউন্সিলরদের, এবার কাটমানি ফেরতের দাবিতে পোস্টার পড়ল পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের কর্মাধ্যক্ষের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে শহরের গান্ধী মূর্তির পার্শস্থ বেশ কয়েকটি দেওয়ালে পশ্চিম মেদিনীপুর জেলা পরিষদের কৃষি কর্মাধ্যক্ষ তথা যুব তৃনমূলের প্রাক্তন জেলা সভাপতি রমাপ্রসাদ গিরির বিরুদ্ধে চাকরির বিনিময়ে কাটমানি খাওয়ার অভিযোগে পোস্টার পড়ে। পোস্টার প্রকাশ্যে আসার পড়েই তা ছিড়ে ফেলে রমাপ্রসাদ গিরির অনুগামীরা। কে বা কারা এই পোস্টটা লাগিয়েছে তা নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।
প্রসঙ্গত নির্বাচনের ফল প্রকাশের পরেই দিল্লিতে বিজেপির এক অনুষ্ঠান মঞ্চে দেখা যায় রমাপ্রসাদ গিরিকে। তৃণমূল ত্যাগ করে বিজেপি যোগদানের জল্পনার মুখে পড়েন রমাপ্রসাদ গিরি। বিতর্ক এতটাই চরমে ওঠে যে তাকে জেলা যুব তৃনমূলের সভাপতির পদ থেকে সরিয়ে দেয় দল।

এমনকি সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে প্রকাশ্যেও রমাপ্রসাদ গিরির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেয় দলেরই একাংশ। যদিও গেরুয়া শিবিরের জেলা নেতৃত্তের চাপের মুখে দলে নেওয়া হয়নি রমাপ্রসাদ গিরিকে। এরপর ফের শুভেন্দু অধিকারীর হাত ধরে তৃণমূলেই ফিরে আসে রমাপ্রসাদ গিরি। ঘর ওয়াপসি হলেও দলেই যে তিনি কোণঠাসা তাও কার্যত পরিষ্কার। বৃহস্পতিবার তার বিরুদ্ধে পোস্টার পড়ার পরেই প্রশ্ন উঠছে তাহলে কি রমাপ্রসাদ গিরিকে নিয়ে দলীয় কোন্দলই মাথাচাড়া দিচ্ছে ! যদিও এ বিষয়ে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি রমাপ্রসাদ গিরিও ও তৃণমূলের তরফে॥

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট