বিশ্বকাপের শেষ লিগ ম্যাচে শ্রীলঙ্কার বিরুদ্ধে নামতে চলেছে বিরাট বাহিনী।


শনিবার,০৬/০৭/২০১৯
288

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন; বিশ্বকাপে ধারাবাহিক ভাবে জয় দিয়ে শুরু করেছে বিরাট ব্রিগেড। ইংল্যান্ড ছাড়া বাকী দল গুলির বিরুদ্ধে জয় পেয়েছে টিম ইন্ডিয়া । বিশ্বকাপে দুর্দান্ত মেজাজে রয়েছে ভারতীয় দল। আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে মাঠে নামছে বিরাট কোহলিরা। আগের ম্যাচে বাংলাদেশকে পরাজিত করে সেমি ফাইনালের টিকিট পাকা করেছে ভারতীয় দল। আজ তারা মুখোমুখি হচ্ছে শ্রীলঙ্কার বিরুদ্ধে।

 

টিম ইন্ডিয়ার রোহিত শর্মা ইতিমধ্যে দুর্দান্ত ফর্মে রয়েছেন চলতি বিশ্বকাপে। একের পর এক ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে সেঞ্চুরি। ভারতকে বড় রানের লক্ষ্যে পৌঁছে দেওয়ার অন্যতম নায়ক তিনি। কিন্তু ভারতের মিডল অর্ডার নিয়ে চিন্তার ভাঁজ কিছুতেই যাচ্ছে না টিম ম্যানেজমেন্টের। মন্থর ব্যাটিংইয়ের কারনে বড় রানের লক্ষ্যে পৌঁছানো অনেক সময় কঠিন হয়ে যাচ্ছে টিম ইন্ডিয়ার পক্ষে। আজকের ম্যাচে সেই মিডল অর্ডারকে গুছিয়ে নেওয়ার সুবর্ন সুযোগ রয়েছে কোহলিদের সামনে।

 

মিডল অর্ডারকে শক্তিশালী করে তোলার জন্য বেশ কয়েকটি ম্যাচে টিমে রদবদল করা হলেও কোন ফলপ্রসু হয়নি। এছাড়া বেশ কয়েকটি ম্যাচে মন্থর ব্যাটিং য়ের সমালোচনার মুখেও পড়তে হয়েছে এমএস ধোনি ও কেদার যাদবকে । সেমিফাইনালের আগে তাই মিডল অর্ডারকে শক্তিশালী করে তুলতে চায় ভারতীয় দল।

 

কিন্তু দলের বোলিং বিভাগ দুর্দান্ত ছন্দে রয়েছেন। ভারতীয় দলের অন্যতম সেরা বোলার বুমরা ইতিমধ্যে দারুন ফর্মে রয়েছেন। তাঁর বিধংসী বোলিং এখন প্রতিপক্ষ দলের অন্যতম ভয়ের কারন। এছাড়া মহম্মদ সামি থেকে শুরু করে হার্দিক পান্ডিয়া দারুন ছন্দে রয়েছেন। সবমিলিয়ে আজ শ্রীলঙ্কার বিরুদ্ধে নামতে চলেছে ভারতীয় দল।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট