“ইউনিভার্স বস’ ক্রিস গেইল


শনিবার,০৬/০৭/২০১৯
712

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ঃ বিশ্ব ক্রিকেটে অতি পরিচিত একটি নাম। সারাজীবনের ক্রিকেট মাঠে তাঁর রুপকথার ইনিংস মুগ্ধ করেছে ক্রিকেট বিশ্বকে। চলতি বিশ্বকাপে দুর্দান্ত মেজাজে ছিলেন এই ক্যারিবিয়ান তারকা ক্রিকেটার। তাঁর অপ্রতিরোধ্য ব্যাটিং প্রতিপক্ষ দলের ঘুম উড়িয়ে দিতে যথেষ্ট। চলতি বিশ্বকাপ দুর্দান্ত শুরু করলেও শেষ পর্যন্ত শেষ চারে যেতে পারেনি তাঁর দল ওয়েস্ট ইন্ডিজ। তাই কিছুটা হলেও হতাশার সুর ক্রিস গেইলের গলায়।

বিশ্বকাপ খেলেই অবসর নিতে পারতেন গেইল। কিন্তু তিনি আগেই জানিয়ে দিয়েছেন, ঘরের মাঠে ভারতের বিরুদ্ধে ওয়ান ডে সিরিজ খেলে অবসর নেবেন। তবে গেইলকে ঘিরে বেশ নস্ট্যালজিক ক্যারিবিয়ান ক্রিকেটাররা। ক্রিকেটের ২২ গজে তাঁর ইনিংস যে কোন মুহুর্তে ঝড় তুলে দিত। সাথে সাথে পালটে দিত বিপক্ষ দলের হিসেব নিকেশ।

ওয়েস্ট ইন্ডিজ দলের হয়ে তিনি বহু ম্যাচ খেলেছেন। এছাড়া গরেছেন নতুন রেকর্ড। ক্রিকেটের ২২ গজে তাঁর ব্যাট একবার চলতে শুরু করলে তাকে থামানো কঠিন তা ভালো রকমই জানেন বিশ্বের নামী বোলাররা। তবে এই বিশ্বকাপে শেষ চারে না যাওয়ার আক্ষেপ টা থেকেই গেল। সারাবছর ধরে তাঁর বড় রানের ইনিংস উজ্জীবিত করেছে ক্রিকেট প্রেমীদের। তিনি যে “ইউনিভার্স বস’।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট