মঙ্গলবার ম্যাঞ্চেস্টারে নিউজিলাণ্ডের বিরুদ্ধে সেমিফাইনালে নামছে বিরাট কোহলিরা


সোমবার,০৮/০৭/২০১৯
348

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদন ; শনিবার শ্রীলঙ্কাকে পরাজিত করে এখন পয়েন্ট টেবিলের প্রথমে ভারতীয় দল। শনিবার শ্রীলঙ্কার বিরুদ্ধে লোকেশ রাহুল, ও রোহিত শর্মার দুরন্ত সেঞ্চুরীতে ভর করে সহজেই লক্ষ্যে পৌঁছে যায় ভারতীয় দল। ৪১ বলে ৩৪ রান করে অপরাজিত থাকেন বিরাট কোহলি। ৪৩.৩ ওভারে তিন উইকেট হারিয়ে ২৬৫ রান তুলে নেয় ভারত। সেমি ফাইনালের আগে এই জয় বিরাট বাহিনীকে যে বাড়তি আন্তবিশ্বাস দেবে তা বলার অপেক্ষা রাখে না।

মঙ্গলবার কিউয়িদের বিরুদ্ধে বিশ্বকাপের সেমি ফাইনালে মুখোমুখি হচ্ছে টিম ইন্ডিয়া। চলতি বিশ্বকাপে দুই দলই দুর্দান্ত শুরু করেছে। ওপেনিং জুটি নিয়ে চিন্তার ভাঁজ সরেছে ভারতীয় দলের। শেষ ম্যাচে ভারতের দুই ওপেনারের দুরন্ত সেঞ্চুরী কোহলি শিবিরকে যে অনেকটাই স্বস্তি দিয়েছে বলে মনে করছে ক্রিকেট বিশেষজ্ঞরা। অন্যদিকে নিউজিল্যান্ড দল দুর্দান্ত ফর্মে রয়েছেন। চলতি বিশ্বকাপে নিউজিল্যাণ্ডের পারফরম্যান্স নজড় কেড়েছে ক্রিকেট বিশ্বের।

অন্যদিকে নিউজিল্যান্ডের হয়ে যে কোনও মুহূর্তে ম্যাচের রং ঘুরিয়ে দেওয়ার ক্ষমতা রাখেন গাপ্টিল। ফর্মের শিখরে রয়েছেন কেন উইলিয়ামসন। এছাড়া বোল্ট তাদের দলের অন্যতম সেরা অস্ত্র। যা প্রতিপক্ষের অন্যতম ভয়ের কারন। এছাড়া চলতি বিশ্বকাপে হ্যাট্রিক করেছেন নিউজিল্যাণ্ড দলের অন্যতম সেরা বোলার ট্রেন্ড বোল্ড। সবমিলিয়ে ম্যাঞ্চেস্টারে বিশ্বকাপের সেমিফাইনালে মুখোমুখি হচ্ছে দুই শক্তিশালি দল। এক অসাধারন ম্যাচ দেখার অপেক্ষায় ক্রিকেট বিশ্ব।

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট