গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু কে কেন্দ্র করে উত্তেজনা ছাড়ালো


বুধবার,১০/০৭/২০১৯
257

নিজস্ব প্রতিনিধি, বারুইপুর এক গৃহবধূর অস্বাভাবিক মৃত্যু কে কেন্দ্র করে উত্তেজনা ছাড়ালো দক্ষিণ 24 পরগনা জয়নগর থানা দুর্গাপুর অঞ্চলে। নিহতের নাম সেলিমা বিবি (২৩)।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর গত ছয় মাস আগে জয়নগর থানা দুর্গাপুর অঞ্চলের ফতেপুর গ্রামের বাসিন্দা সেলিমা মন্ডল এর সঙ্গে দেখাশোনা করে বিয়ে হয়েছিল বহরমপুর গ্রামের বাসিন্দা জয়নাল গাজীর। জয়নাল পেশায় রাজমিস্ত্রির কাজ করেন। বিয়ের পর সেলিমের বাপের বাড়ির লোকজন জানতে পারে জয়নাল এর আগে একটি স্ত্রী আছে। এটি তার দ্বিতীয় বিবাহ।কিন্তু প্রথম স্ত্রীকে লুকিয়ে ফের দ্বিতীয় বার বিয়ে করায় সেলিমা মন্ডলের বাড়ির লোকজন চাপ দিতে থাকে জয়নালকে। জয়নাল তখন প্রথম পক্ষের স্ত্রী কে অন্যত্র রেখে আসতে বাধ্য হয়। কিন্তু সেলিম এর উপর বাড়তে থাকে অশান্তি। শুধু অশান্তি নয় সঙ্গে সঙ্গে মোটা টাকা পনের ও দাবি তুলতে থাকে এই জয়নাল ।মঙ্গলবার সংসারের নানা বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে শুরু হয় অশান্তি।

আত্মা গড়ায় চরম পর্যায়ে। গভীর রাতে সেলিম আর বাবার বাড়িতে খবর দেওয়া হয় যে ছেলে মা গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে।কিন্তু সেলিমের বাড়ির লোকজন এসে দেখে সেলিমা বিবস্ত্র অবস্থায় পড়ে আছে ঘরের মেঝে তে। শরীরে একাধিক আঘাতের চিহ্ন। এবং তারা দাবি করে তাদের মেয়েকে পিটিয়ে খুন করা হয়েছে। এই ঘটনা জানাজানি হতেই এলাকার মানুষ উত্তেজিত হয়ে জয়নালের বাড়িতে চলে আসে। বাড়িতে চড়াও হয়ে চালায় ভাঙচুর।উত্তেজিত প্রতিবেশীদের হাত থেকে বাঁচতে জয়নাল ও তার পরিবারের অন্যান্য সদস্যরা বাড়ি থেকে পালিয়ে যায়।

ঘটনার খবর পেয়ে এলাকায় পৌঁছায় জয়নগর থানার পুলিশ এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। মৃতদেহটি উদ্ধার করে পদ্মের হাট প্রাথমিক হাসপাতালে নিয়ে যাওয়া হয় । তারপর পাঠানো হয় ময়না তদন্তের জন্য। মৃত গৃহবধূর বাপের বাড়ি আত্তিএর অভিযোগের ভিত্তিতে শুরু হয়েছে তদন্ত। ঘটনায় পর জয়নাল এর দাদা কে গ্রেফতার করেছে পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট