বলিউড অভিনেতা আমির খান আজকাল তাঁর আসন্ন ছবি লাল সিং চাদা নিয়ে ব্যস্ত


মঙ্গলবার,১০/০৯/২০১৯
406

বলিউড অভিনেতা আমির খান আজকাল তাঁর আসন্ন ছবি লাল সিং চাদা নিয়ে ব্যস্ত। আমির বর্তমানে তাঁর ছবির প্রস্তুতি নিচ্ছেন। গত বছর আমিরকে থাগস অফ হিন্দোস্তানে দেখা গিয়েছিল। ছবিটি বক্স অফিসে হিট হয়নি। একই সঙ্গে আমির তার ছবিতে বেশি নজর দিচ্ছেন। গত বছর একটি খবর ছিল যে শিগগিরই আমির খানকে মোগুল ছবিতে দেখা যাবে। গুলশান কুমারের বায়োপিকে ভূষণ কুমারের সাথে শিগগিরই কাজ করতে যাচ্ছেন আমির খান। দীর্ঘদিন ধরে ছবিটি নিয়ে খবর রয়েছে। দীর্ঘদিন ধরে ছবিটিতেও কাজ চলছে। একই সঙ্গে, ভূষণ কুমারও তার বাবার বায়োপিক ফিল্মের জন্য কঠোর পরিশ্রম করছেন। আমিরও এই ছবির জন্য পুরোপুরি প্রস্তুত ছিলেন, যখন ছবিটির পরিচালক সুভাষ কাপুর মেটুর কারণে অনেক অভিযোগের মুখোমুখি হয়েছিলেন এবং তাকে ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছিল। একই সঙ্গে সাক্ষাত্কারে আমিরকে জিজ্ঞাসা করা হয়েছিল, কেন তিনি এখন ছবিটি করতে প্রস্তুত হন? তাই তিনি জানিয়েছিলেন, মোগুল পরিচালক সুভাষ কাপুরের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করা হয়নি বা তিনি সঠিকভাবে বেরিয়ে আসেননি।

সে কারণেই এখন তিনি ছবিতে কাজ করতে এগিয়ে এসেছেন। এখন দেখা যাক মোগুল কখন আসবেন।বলিউড অভিনেতা আমির খান আজকাল তাঁর আসন্ন ছবি লাল সিং চাদা নিয়ে ব্যস্ত। আমির বর্তমানে তাঁর ছবির প্রস্তুতি নিচ্ছেন। গত বছর আমিরকে থাগস অফ হিন্দোস্তানে দেখা গিয়েছিল। ছবিটি বক্স অফিসে হিট হয়নি। একই সঙ্গে আমির তার ছবিতে বেশি নজর দিচ্ছেন। গত বছর একটি খবর ছিল যে শিগগিরই আমির খানকে মোগুল ছবিতে দেখা যাবে। গুলশান কুমারের বায়োপিকে ভূষণ কুমারের সাথে শিগগিরই কাজ করতে যাচ্ছেন আমির খান।

দীর্ঘদিন ধরে ছবিটি নিয়ে খবর রয়েছে। দীর্ঘদিন ধরে ছবিটিতেও কাজ চলছে। একই সঙ্গে, ভূষণ কুমারও তার বাবার বায়োপিক ফিল্মের জন্য কঠোর পরিশ্রম করছেন। আমিরও এই ছবির জন্য পুরোপুরি প্রস্তুত ছিলেন, যখন ছবিটির পরিচালক সুভাষ কাপুর মেটুর কারণে অনেক অভিযোগের মুখোমুখি হয়েছিলেন এবং তাকে ছবিটি থেকে বাদ দেওয়া হয়েছিল। একই সঙ্গে সাক্ষাত্কারে আমিরকে জিজ্ঞাসা করা হয়েছিল, কেন তিনি এখন ছবিটি করতে প্রস্তুত হন? তাই তিনি জানিয়েছিলেন, মোগুল পরিচালক সুভাষ কাপুরের বিরুদ্ধে অভিযোগ তদন্ত করা হয়নি বা তিনি সঠিকভাবে বেরিয়ে আসেননি। সে কারণেই এখন তিনি ছবিতে কাজ করতে এগিয়ে এসেছেন। এখন দেখা যাক মোগুল কখন আসবেন।

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট