‘নাচ বালিয়ে 9’ হ’ল একটি উচ্চ-নাটক নাটক, উর্বশী-মনীষের পরে এখন শান্তনুর সাথে রবীণের লড়াই!


বুধবার,১৮/০৯/২০১৯
725

‘নাচ বালিয়ে 9′ হ’ল একটি উচ্চ-নাটক নাটক, উর্বশী-মনীষের পরে এখন শান্তনুর সাথে রবীণের লড়াই! টিভি ডান্স রিয়েলিটি শো নাচ বালিয়ে 9 এই দিনগুলিতে তীব্র চলছে। প্রতিদিন শো নিয়ে বিতর্ক হয়। শোটা শুরু হওয়ার পর থেকে শোতে কিছুটা তোলপাড় হয়েছে বলে বলা ভুল হবে না। অতীতকাল থেকে, শোতে খুব বেশি হাইভোল্টেজ নাটক চলছে। অনুষ্ঠানের প্রতিযোগীদের প্রতিযোগিতা অতীতের পর থেকে সরাসরি শো বিচার করে চলেছে। প্রথমে রবীণাকে শ্লীলতাহানি করেছিলেন উর্বশী olaোলাকিয়া। তারপরেই খবরটি এসেছিল যে শোয়ের হোস্ট মণীশ পলের সাথেও রবীণের লড়াই হয়েছিল। এখন খবর এসেছে শোয়ের খ্যাতনামা দম্পতি শান্তনু মহেশ্বরী ও নিতামি শিরকে থেকে রয়েছেন রবীণা ও আহমেদ খান। আসলে রভেনা ও আহমেদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তারা ভাল বিচার করছেন না। তাদের বিচারের ক্ষেত্রে বৈষম্য রয়েছে।

এখন আসুন কী হয়েছে তা ব্যাখ্যা করুন। আসলে শান্তনু বলেছিলেন যে অন্যান্য প্রতিযোগীদের তুলনায় তিনি ভালো স্কোর পাচ্ছেন না। শান্তনু এবং তার ষাঁড় বিচারক রভেনা ট্যান্ডন এবং আহমেদ খানের কাছ থেকে প্রাপ্ত স্কোর নিয়ে খুশি নন। এর পরে, রবীণা শান্তনুর ক্লাস শুরু করেছেন। রবীণা বলেছিলেন যে তিনি যতটা যোগ্য তার যোগ্য হিসাবে পেয়েছেন gets একটি প্রোমো প্রকাশ পেয়েছে। এতে রবীণাকে এমন বলতে দেখা যায় যে, আপনি যদি এইরকম অনুভব করেন তবে অন্য লোকের সাথে এই কথা বলার পরিবর্তে আপনার আমার সাথে কথা বলা উচিত ছিল। এই সময়ে শান্তনুর মুখটি নেমে আসে। এদিকে, তিনি নিজের বক্তব্য রাখার চেষ্টা করলে আহমেদ খান তাকে ধমক দেয়। এর পরে শান্তনু চিৎকার করে বাইরে চলে যায়। যাইহোক, সম্প্রতি খবর ছিল শো চলাকালীন মণীশ পলের সাথে রভেনার ঝগড়া হয়েছিল। যার পরে শোটির শ্যুটিংটি ২৪ ঘন্টা থামতে হয়েছিল। তা ছাড়া শো ছাড়ার পরে উর্বশী olaোলাকিয়া শোয়ের ফর্ম্যাট নিয়ে প্রশ্ন করেছিলেন। তারপরে যখন তিনি সম্প্রতি শো-তে একটি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে হাজির হয়েছিলেন, তখন রাভিনা তাকে অনেক তিরস্কার করেছি’নাচ বালিয়ে 9’ হ’ল একটি উচ্চ-নাটক নাটক, উর্বশী-মনীষের পরে এখন শান্তনুর সাথে রবীণের লড়াই! টিভি ডান্স রিয়েলিটি শো নাচ বালিয়ে 9 এই দিনগুলিতে তীব্র চলছে।

প্রতিদিন শো নিয়ে বিতর্ক হয়। শোটা শুরু হওয়ার পর থেকে শোতে কিছুটা তোলপাড় হয়েছে বলে বলা ভুল হবে না। অতীতকাল থেকে, শোতে খুব বেশি হাইভোল্টেজ নাটক চলছে। অনুষ্ঠানের প্রতিযোগীদের প্রতিযোগিতা অতীতের পর থেকে সরাসরি শো বিচার করে চলেছে। প্রথমে রবীণাকে শ্লীলতাহানি করেছিলেন উর্বশী olaোলাকিয়া। তারপরেই খবরটি এসেছিল যে শোয়ের হোস্ট মণীশ পলের সাথেও রবীণের লড়াই হয়েছিল। এখন খবর এসেছে শোয়ের খ্যাতনামা দম্পতি শান্তনু মহেশ্বরী ও নিতামি শিরকে থেকে রয়েছেন রবীণা ও আহমেদ খান। আসলে রভেনা ও আহমেদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে যে তারা ভাল বিচার করছেন না। তাদের বিচারের ক্ষেত্রে বৈষম্য রয়েছে। এখন আসুন কী হয়েছে তা ব্যাখ্যা করুন। আসলে শান্তনু বলেছিলেন যে অন্যান্য প্রতিযোগীদের তুলনায় তিনি ভালো স্কোর পাচ্ছেন না। শান্তনু এবং তার ষাঁড় বিচারক রভেনা ট্যান্ডন এবং আহমেদ খানের কাছ থেকে প্রাপ্ত স্কোর নিয়ে খুশি নন। এর পরে, রবীণা শান্তনুর ক্লাস শুরু করেছেন।

রবীণা বলেছিলেন যে তিনি যতটা যোগ্য তার যোগ্য হিসাবে পেয়েছেন gets একটি প্রোমো প্রকাশ পেয়েছে। এতে রবীণাকে এমন বলতে দেখা যায় যে, আপনি যদি এইরকম অনুভব করেন তবে অন্য লোকের সাথে এই কথা বলার পরিবর্তে আপনার আমার সাথে কথা বলা উচিত ছিল। এই সময়ে শান্তনুর মুখটি নেমে আসে। এদিকে, তিনি নিজের বক্তব্য রাখার চেষ্টা করলে আহমেদ খান তাকে ধমক দেয়। এর পরে শান্তনু চিৎকার করে বাইরে চলে যায়। যাইহোক, সম্প্রতি খবর ছিল শো চলাকালীন মণীশ পলের সাথে রভেনার ঝগড়া হয়েছিল। যার পরে শোটির শ্যুটিংটি ২৪ ঘন্টা থামতে হয়েছিল। তা ছাড়া শো ছাড়ার পরে উর্বশী olaোলাকিয়া শোয়ের ফর্ম্যাট নিয়ে প্রশ্ন করেছিলেন। তারপরে যখন তিনি সম্প্রতি শো-তে একটি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসাবে হাজির হয়েছিলেন, তখন রাভিনা তাকে অনেক তিরস্কার করেছিলেন।লেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট