খড়্গপুরে উপনির্বাচনের প্রার্থী ঘোষণা হতেই প্রচারে নেমে পড়ল তৃণমূল


রবিবার,০৩/১১/২০১৯
712

পশ্চিম মেদিনীপুর :-  খড়্গপুর বিধানসভা উপনির্বাচনের প্রার্থী ঘোষণা হতেই প্রচারে নেমে পড়ল তৃণমূল। বৃহস্পতিবার দুপুরে পুরসভার চেয়ারম্যান প্রদীপ সরকারের নাম প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়। এই খবর রটে যেতেই চেয়ারম্যানের অফিসে কর্মীদের ভিড় জমতে থাকে। বিকেলে পুরসভায় এসে দলের অনেক কাউন্সিলার, নেতা, কর্মী তাঁকে অভিনন্দন জানিয়ে যান। কর্মীরা এদিন থেকে দেওয়াল লেখা শুরু করে দেন। মুখে মুখে বিভিন্ন এলাকায় প্রচারও শুরু হয়ে যায়। সোশ্যাল মিডিয়ায় প্রার্থীর নাম দিয়ে ভোট দেওয়ার আবেদন জানিয়ে পোস্ট করেন বহু কর্মী।
প্রদীপবাবু বলেন, আমাকে প্রার্থী করায় আমি দলনেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও পরিবহণমন্ত্রী তথা জঙ্গলমহলের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীর কাছে কৃতজ্ঞ। দল আমার উপর ভরসা রেখে খড়্গপুরের মতো কেন্দ্রে আমাকে প্রার্থী করেছে। আমিও দলের আশা পূরণ করব। সবাইকে সঙ্গে নিয়ে লড়াই করে খড়্গপুর আসন মমতা বন্দ্যোপাধ্যায়কে উপহার দেব।

লোকসভা ভোটে এই কেন্দ্রে দলের প্রার্থী মানস ভুঁইয়া বিজেপির প্রার্থী দিলীপ ঘোষের চেয়ে প্রায় ৪৫ হাজার ভোটের ব্যবধানে পিছিয়ে যান। সেই ব্যবধান ঘুচিয়ে জিতে আসা প্রদীপবাবুর কাছে একটা বড় চ্যালেঞ্জ। আর বিজেপির রাজ্য সভাপতির গড়ে জিতে আসতে পারলে দলের কাছে প্রদীপবাবুর গ্রহণযোগ্যতা এক ধাক্কায় অনেকেটাই বেড়ে যাবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট