অনবদ্য জয় পেল ভারত, ম্যাচের নায়ক দীপক চাহার।


সোমবার,১১/১১/২০১৯
483

বাংলা এক্সপ্রেস---

নিজস্ব প্রতিবেদনঃ এই প্রথমবার ভারতের মাটিতে সিরিজ জয়ের স্বপ্ন দেখেছিল বাংলাদেশ । । কিন্ত চাহার ঝড়ে সব লন্ডভন্ড করে দিল । এদিন শুরু থেকেই দুর্দান্ত ছন্দে দেখা যায় ভারতীয় এই পেসারকে। রবিবার সন্ধ্যায় এক ঐতিহাসিক ম্যাচের সাক্ষী থাকল নাগপুরের বিদর্ভ ক্রিকেট অ্যাসোসিয়েশন ক্রিকেট স্টেডিয়াম।

 

বড় রানের লক্ষ্যেমাত্রা নিয়ে ব্যাট করতে নেমে শুরুতেই উইকেট হারিয়ে চাপে পরে যায় বাংলাদেশ দল। ১২ রানের মধ্যে শুরুতেই ২টি উইকেট ফেলে দিয়ে বাংলাদেশের উপর চাপ সৃষ্টি করে ভারতীয় বোলাররা। সিরিজ নির্নায়ক ম্যাচে জয় তুলে নেয় এদিন রোহিত ব্রিগ্রেড।

 

এই প্রথম ভারতীয় হিসাবে আন্তর্জাতিক টি-২০ ম্যাচে হ্যাটট্রিক করলেন চাহার। সেই সঙ্গে আন্তর্জাতিক টি-২০ ক্রিকেটের ইতিহাসে সর্বকালীন সেরা বোলিং করার বিশ্বরেকর্ডও গড়লেন তিনি। এদিন বাংলাদেশকে ৩০ রানে পরাজিত করল ভারত। ভারতের  ১৭৪ রানের জবাবে বাংলাদেশের ইনিংস থামে ১৪৪ রানে।

 

এই ম্যাচে তরুন ক্রিকেটার চাহারে বোলিং প্রশংস কুড়িয়েছে ক্রিকেট ভক্তদের। তাঁর পেসার সামলাতে এদিন রীতিমত হিমসিম খায় বাংলাদেশের ব্যাটিং লাইন আপ। ভারতের এই জয়ের অন্যতম নায়ক হলেন দীপক চাহার। এই ম্যাচ তাঁর জীবনে  অন্যতম সেরা ম্যাচ হিসাবে স্মরণীয় হয়ে থাকবে তা বলার অপেক্ষা রাখে না।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট