কবে থেকে শুরু ইডেনে দিন-রাতের টেস্ট? জেনে নিন এখনই


মঙ্গলবার,১২/১১/২০১৯
492

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

দিন রাতের টেস্ট ঘিরে উত্তেজনা তুঙ্গে ক্রিকেট প্রেমীদের মধ্যে। এই প্রথম শহরের বুকে দিন রাতের টেস্ট হতে চলেছে ইডেনে, যা নিয়ে উন্মাদনার পারদ চড়ছে দিন দিন ক্রিকেট ভক্তদের মধ্যে।  আগামী ২২-২৬ নভেম্বর ইডেনে হতে চলেছে ভারত-বাংলাদেশ ঐতিহাসিক দিন-রাতের গোলাপি টেস্ট। এই ম্যাচ ঘিরে টিকিটের চাহিদা তুঙ্গে।  এছাড়া এই প্রথম টেস্টে গোলাপি বলের ব্যাবহার হতে চলেছে, ফলে ২২ গজের সবুজ ঘাসে এবারই প্রথম গোলাপী বলে খেলা হতে চলেছে।

ঐতিহাসিক টেস্টের সাক্ষী থাকতে চলেছে শহর কলকাতা। ইতিমধ্যে ক্রিকেটের নন্দন কাননে জোর কদমে চলছে প্রস্তুতি। স্বাভাবিক এই টেস্ট ম্যাচ ঘিরে অনেক প্রত্যাশা রয়েছে ক্রিকেট মহলে। ঐতিহাসিক সেই টেস্টের প্রস্তুতিতে তাই কোনও ঘাটতি রাখতে চায় না টিম ইন্ডিয়া।গোলাপি বলে খেলার সঙ্গেই সমর্থকদের জন্য থাকছে একাধিক আকর্ষণ।

এছাড়া এই ঐতিহাসিক টেস্টে হাজির থাকতে পারেন রাজনীতি জগত থেকে শুরু করে ক্রিড়া জগতের বহু বিশিষ্ট ব্যাক্তিবর্গ। এছাড়া বহু তারকা উপস্থিত থাকতে পারেন শহর কলকাতার ইডেনে। এখন থেকেই এই ম্যাচ ঘিরে টিকিটের চাহিদা তুঙ্গে। আর কিছুদিনের অপেক্ষা তারপর এক নয়া ইতিহাসের সাক্ষী থাকতে চলেছে ক্রিকেট বিশ্ব।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট