ভারতীয় বোলারদের প্রশংসায় পঞ্চমুখ কোহলি।


রবিবার,১৭/১১/২০১৯
497

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

শনিবার সকাল থেকেই দুর্দান্ত ছন্দে দেখা গিয়েছিল ভারতীয় দলকে। টেস্ট ক্রিকেটে তারা যে অপ্রতিরোধ্য তা আরও একবার প্রমানিত হল। বাংলাদেশকে প্রথম টেস্টে ইনিংস ও ১৩০ রানে পরাজিত করল কোহলি ব্রিগেড। তবে এই জয় এর পিছনে ভারতীয় ব্যাটসম্যানদের পাশাপাশি বোলারদের অবদান রয়েছে অনেকখানি ।  দিনের শুরুতে প্রথমে বাংলাদেশের দুই ওপেনারকে ফিরিয়ে দিয়েছিল ভারতীয় বোলাররা। দ্বিতীয় ইনিংসে শুরুতে মহম্মদ সামির পেসের সামনে বাংলাদেশের হয়ে সেভাবে কেউ রুখে দাড়াতে পারেনি।

 

প্রথম ইনিংসের মতো দ্বিতীয় ইনিংসেও শুরুতে বাংলাদেশের ইনিংসকে চাপে ফেলেছিলেন ভারতীয় পেসাররা। বাংলাদেশের বিরুদ্ধে দ্বিতীয় ইনিংসে মহম্মদ সামি তুলে নিয়েছেন মূল্যেবান ৪টি উইকেট। স্বপ্নের ফর্মে রয়েছেন এই তারকা পেসার।  দিনের শুরু থেকেই তার বল খেলতে রীতিমত হিমসিম খাচ্ছিল বাংলাদেশের প্রথম সারির ব্যাটসম্যানরা।

 

এছাড়া ভারতীয় দলের হয়ে রবীচন্দ্রন অশ্বিন ৩টি উইকেট নিয়েছেন। ইন্ডোরে হোলকার স্টেডিয়ামে পেসারদের পাশাপাশি স্পিনার বোলাররাও সাফল্য পেয়েছে ।এই জয়ের পর ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ভারতীয় পেসারদের প্রশংসা করেছেন। বর্তমান দলে পেসারদের সাফল্যে তিনি ভীষণ খুশি।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট