সংশোধিত নাগরিকত্ব বিলের প্রতিবাদে রাজ্য জুড়ে বিক্ষোভ অব্যাহত।


শনিবার,১৪/১২/২০১৯
625

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

মুর্শিদাবাদঃ রাজ্যজুড়ে চলছে বিক্ষোভ অবরোধ, নাগরিকত্ব বিলের প্রতিবাদে উত্তপ্ত জেলা সহ রাজ্যের বিভিন্ন প্রান্ত। সব থেকে বেশি প্রভাব পড়েছে রেল পরিষেবায়। স্টেশনে স্টেশনে ভাঙচুর, অগ্নিসংযোগের ঘটনায় রীতি মতো আতঙ্কিত হয়ে পড়েছেন যাত্রীরা। এছাড়া গতকাল থেকেই উলুবেড়িয়া ও হাওড়া স্টেশন চত্বর এলাকায় যথেষ্ট উত্তেজনা ছড়ায়। যার জেরে বন্ধ হয়ে যায় যান চলাচল। আজ সকালেও মুর্শিদাবাদ ও হাওড়ার ছবিটা একই রকম।

 

সূত্রের খবর বিক্ষোভকারীরা দফায় দফায় রেললাইন অবরোধ করছেন। আজ অবরোধ করা হয় টাকি রোড। যার ফলে ভোগান্তি শিকার নিত্যযাত্রীরা। শোনা যাচ্ছে মুর্শিদাবাদ এর কাছে রঘুনাথ গঞ্জে টালাই মোড়ে ৩৪ নম্বর জাতীয় সড়কে অবরোধ করে সাধারন মানুষ। ব্যাহত হয় যান চলাচল। এছাড়া রাজ্যের বিভিন্ন জায়গার অবরোধকারীরা আজ রাস্তা অবরোধ করেন।

 

এছাড়া অনেক জায়গায় সরকারী বাস ভাঙচুর হয়েছে পাশাপাশি রেল লাইনে অবরোধ করে বিক্ষোভকারীরা। জাতীয় সড়কে এই অবরোধের জেরে যান চলাচল বন্ধ হয়ে যায় সমস্যায় পরেন নিত্যযাত্রীরা। কলকাতার বিভিন্ন প্রান্তে দুপুর থেকে দফায় দফায় রাস্তা অবরোধ হয়।বিল-বিরোধী আন্দোলন হিংসাত্মক রূপ নেওয়ায় ভোগান্তির মুখে পড়েন অনেকেই।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট