চলতি মরসুমে কেকেআর এর অধিনায়ক হতে চলেছেন কে?


শুক্রবার,২০/১২/২০১৯
426

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

কলকাতা ঃ বৃহস্পতিবার নিলামে একের পর এক তারকা ক্রিকেটারকে কিনে চমক দিয়েছে শুরুতেই কেকে আর শিবির। এছাড়া কেকে আর দলে এসেছেন বিশ্বকাপজয়ী ইংল্যান্ড অধিনায়ক ইয়ন মর্গ্কে,  তাঁকে কিনতেও ভাল অর্থ খরচ করতে হল দুবারের চ্যাম্পিয়ন কেকেআরকে। এরপর শুরু হয় জল্পনা তাহলে এবার চলতি মরশুমে কেকে আর দলে নেতৃত্ব দেবেন কে? এই প্রশ্ন ঘোরা ফেরা করতে থাকে ক্রিকেট প্রেমীদের মনে। তবে সেই জল্পনার অবসান ঘটল সাংবাদিক বৈঠকের পর। ম্যাকালাম বলেন, ‘‘দীনেশ কার্তিকই আমাদের অধিনায়ক। অর্থাৎ সাফ জানিয়ে দিলেন তিনি ‘‘দীনেশ কার্তিকই এই বছরও কিং খানের দলকে নেতৃত্ব দেবেন।

 

তবে তিনি আরও জানান ‘দীনেশ কার্তিকের দলে দক্ষ সেনাপতি হবে মর্গ্যান। ও আমাদের চার নম্বরে ব্যাট করবে। এ বার কেকেআর শিবিরে অন্যতম সম্পদ হবে মর্গ্যান।’’ অর্থাৎ বলার অপেক্ষা রাখে না এই বছর অভিজ্ঞতা সম্পন্ন বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ককে বাড়তি গুরুত্ব দিচ্ছে কে কে আর শিবির।

 

১৫.৫ কোটি টাকা দিয়ে কামিন্সকে তুলে নিয়েছে  নাইট রাইডার্স অর্থাৎ দলের বোলিং কে আরও শক্তিশালী করে তোলার ক্ষেত্রে এই প্লেয়ার কে নিল কেকে আর শিবির। ব্যাটসম্যান থেকে পেসার এবং অলরাউন্ডার- প্রয়োজন মতো সকলকেই কিনে ফেলেছে দল। ম্যাকালামের হাসিই বলে দিচ্ছে, আসন্ন আইপিএলে কোমর বেঁধেই নামতে চলেছে কেকেআর।পাশাপাশি প্যাট কামিন্স ও বিশ্বকাপজয়ী ইংল্যান্ড দলের অধিনায়ক ইয়ন মরগ্যানকে তুলে নিয়ে আইপিএলের নিলামে বাজিমাত করল কিং খানের কলকাতা নাইট রাইডার্স।

 

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট