রাজ্যের বিরোধীদের হুঁশিয়ারি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়


বৃহস্পতিবার,০৯/০১/২০২০
330

রাজ্যের বিরোধীদের হুঁশিয়ারি দিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, কেউ কেউ আন্দোলনের নামে জল ঘোলা করতে নেমেছে। আগুন লাগিয়ে আন্দোলন হয় না। শান্তিপূর্ন আন্দোলন আসল আন্দোলন। এখানে কেউ কেউ ধর্মীয় আন্দোলন করতে চাইছে। কিন্তু আমরা সবার সঙ্গে চলবো বলে জানিয়েছেন মমতা। একই সঙ্গে এদের থেকে সাবধান থাকতে বলেছেন মুখ্যমন্ত্রী। সঙ্গে তিনি বলেন, আমার উপর ভরসা রাখুন। তৃণমূল ছাত্র পরিষদ শুক্রবার থেকে অনির্দিষ্টকালের জন্য ধর্না শুরু করবে। রাণী রাসমণি রোডে।

উত্তর ২৪ পরগনার প্রশাসনিক বৈঠকে ৫১ টি নতুন প্রকল্পের উদ্বোধন করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বারাসতে রাজ্য সরকার এর পরিষেবা প্রদান অনুষ্ঠানে এই উদ্বোধন করেন তিনি। এছাড়া এদিন সাধারণ মানুষের হাতে সরকারি সুবিধা তুলে দেন। বুলবুল ঝড়ে ক্ষতিগ্রস্ত মানুষদের হাতে পরিষেবা তুলে দেন মমতা।

দুস্থ যাত্রা শিল্পীদের অনুদান ১৫ হাজার থেকে বাড়িয়ে ২৫ হাজার করে দেওয়ার কথা ঘোষণা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার বারাসতে যাত্রা উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এই কথা ঘোষণা করেন তিনি। সঙ্গে স্বাস্থ্য সাথী প্রকল্পের অধীনে যাত্রা শিল্পীদের যুক্ত করার কথা ঘোষনা করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এই যাত্রা উৎসব আগামী ৩২ দিন ধরে চলবে। এদিনের অনুষ্ঠানে বেশ কয়েকজন নামী যাত্রা শিল্পীকে সম্মানিত করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

নৈহাটিতে বোম নিষ্ক্রিয় করতে গিয়ে বিস্ফোরণের ঘটনায় মন্তব্য করলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বারাসতে মমতা বলেন, বিধায়ক পার্থ ভৌমিককে সেখানে পাঠানো হয়েছে। সঙ্গে বলেন, জেলা শাসকদের নির্দেশ দেওয়া হয়েছে সব কিছু দেখে নিয়ে যাদের ক্ষতি হয়েছে তাদের সব রকমের সহযোগিতা করবো। শুক্রবার থেকে রিভিউ করা হবে কার কি ক্ষতি হয়েছে সেটা দেখা হবে।
যাত্রা করুন নো এন আর সি নিয়ে

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট