বাংলায় কোনো লুঙ্গি পরা , টুপি ওয়ালা কে থাকতে দেব না । ‘ লাথি ‘ মেরে তাড়িয়ে বাংলাদেশে পাঠাব :সায়ন্তন বসু


মঙ্গলবার,১৪/০১/২০২০
515

পশ্চিম মেদিনীপুর :- বাংলায় কোনো লুঙ্গি পরা , টুপি ওয়ালা কে থাকতে দেব না । ‘ লাথি ‘ মেরে তাড়িয়ে বাংলাদেশে পাঠাব । শুক্রবার দুপুরে মেদিনীপুরে সভা থেকে এভাবেই হুমকি দিলেন বিজেপি নেতা সায়ন্তন বসু । এনআরসির সমর্থনে এদিন মেদিনীপুরে বিশাল মিছিল করে বিজেপি। জেলার প্রতি গ্রাম পঞ্চায়েত এলাকা থেকে বিজেপি কর্মী সমর্থকরা মিছিলে যোগ দেন।
এলআইসি মোড়ে এক সভা থেকে তিনি মুখ্যমন্ত্রী কে কটাক্ষ করে বলেন , উনি যেসব লুঙ্গি পরা , টুপি ওয়ালা দের নিয়ে মড়া কান্না কাঁদছেন তাঁদের আমরা বাংলা থেকে তাড়িয়ে ছাড়ব। এমনি যেতে না চাইলে লাথি মেরে তাড়ানো হবে বলে তিনি হুমকি দেন। এর পাশাপাশি তাঁকে বলতে শোনা যায় , অত্যাচারিত হয়ে যেসব হিন্দু বাংলাদেশ থেকে এখানে এসেছেন তাঁরা যেদিন থেকে এসেছেন সেদিন থেকেই নাগরিকত্ব পাবেন । মুখ্যমন্ত্রী আটকাতে পারবেন না। কটাক্ষ করে তিনি জানান, তৃণমূল কর্মীদের দেখলে মনে হবে যেন তাঁদের বাবা ও মা একসঙ্গে মারা গেছেন । আর মুখ্যমন্ত্রী কে দেখলে মনে হবে তিনি যেন প্রতিদিন শশ্মান যাত্রা করছেন।কাশ্মীর থেকে ৩৫ এ ধারা ও ৩৭০ ধারা তুলে নেওয়ার প্রসঙ্গ টেনে বলেন , ওখানেও মুখ্যমন্ত্রী মেহেবুবা মুফতি বলেছিলেন তাঁর মৃতদেহের উপর দিয়ে এসব হবে। এখন কি দেখছেন মানুষ। একই ভাবে এরাজ্যেও এন আর সি ও সিএএ চালু হবে।
বিজেপির এদিনের মিছিল কে চরম ব্যর্থ বলে জানান তৃণমূল সভাপতি অজিত মাইতি। তিনি জানান লোক হয়নি। সুপার ফ্লপ। আর কিছুদিন পর বিজেপি দলটাই ধ্বংস হয়ে যাবে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট