ঘাটালে সাংসদ কার্যালয়ের উদ্বোধন করলেন ঘাটালের তৃণমূল সাংসদ অভিনেতা দেব


বুধবার,২২/০১/২০২০
743

পশ্চিম মেদিনীপুর:- ঘাটালে সাংসদ কার্যালয়ের উদ্বোধন করলেন ঘাটালের তৃণমূল সাংসদ অভিনেতা দেব ওরফে দীপক অধিকারী ।
বুধবার কুশপাতায় একটি বেসরকারি সংস্থার কাছে ভাড়া নেওয়া বাড়ির তিনতলায় এই কার্যালয়ে কাজ শুরু হয়। মোট ৬ টি কক্ষ রয়েছে। উপস্থিত ছিলেন ঘাটালের বিধায়ক শঙ্কর দোলই , শিক্ষা কর্মাধক্ষ্য শ্যাম পাত্র , জেলা পরিষদের সহ সভাধিপতি অজিত মাইতি ।

ঘাটাল লোকসভা কেন্দ্র থেকে পরপর দুবার জয়ী হয়েছেন দেব। এবার প্রায় দেড় লাখ ভোটের ব্যবধানে জয়ী হয়েছেন। কথা দিয়েছিলেন ঘাটালের মানুষের সমস্যা সমাধানের জন্য তিনি সবরকম চেষ্টা করবেন। সেইমতো এলাকার উন্নয়নের কাজ করে চলেছেন। গড়ে তুলেছেন গুচ্ছ উন্নয়ন পরিকল্পনা। যার রূপরেখার জন্য তিনি প্রতি নিয়ত যোগাযোগ রেখে চলেন দলের নেতা কর্মীদের সঙ্গে।বুধবার ছোট্ট অনুষ্ঠানের মধ্যে দিয়ে সাংসদ কার্যালয়ের উদ্বোধন করে দীপক অধিকারী জানান , মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি তাঁদের শিখিয়েছেন কিভাবে মানুষের জন্য উন্নয়ন মূলক কাজ করতে হয়।

একমাত্র উন্নয়নই পারে মানুষকে মানুষের কাছে টানতে । রাজ্য জুড়ে ব্যাপক উন্নয়ন মূলক কাজ চলছে। প্রত্যন্ত গ্রামে পানীয় জল থেকে শিক্ষা , স্বাস্থ্য থেকে কিষান মান্ডি প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে দিনরাত এক করে কাজ করে চলেছেন বহু মানুষ। তাঁর কথায় , ঘাটাল লোকসভা কেন্দ্রের ৭ টি বিধানসভা এলাকায় প্রতিটি ব্লকে সাংসদ কার্যালয় গড়ে তুলবেন। মানুষ যাতে যে কোনো সমস্যায় সাংসদের সঙ্গে যোগাযোগ করতে পারেন এবং সাংসদের কাছ থেকে পরিষেবা পান এজন্য যতবেশি এই ধরণের কার্যালয় খোলা যায় ততই উপকৃত হবেন সাধারণ মানুষ ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট