সিরিজের শেষ ম্যাচে চোট পেলেন রোহিত শর্মা


রবিবার,০২/০২/২০২০
555

বাংলা এক্সপ্রেস ডিজিটাল ডেস্ক ; ---

টানা দ্বিতীয় ম্যাচে ব্যর্থ হলেন সঞ্জু স্যামসন। রবিবার সিরিজের পঞ্চম টি-টোয়েন্টিতে চার বলে দুই করে ফিরলেন তিনি। আজকের ম্যাচ ফের একবার রাজকীয় মেজাজে দেখা গেল হিট ম্যানকে। তার চওড়া ব্যাটে ভর করে বড় রানের দিকে এগিয়ে যায় ভারতীয় দল। সিরিজের শেষ ম্যাচে ১৬৪ রানের লক্ষ্যমাত্রা রাখল ভারতীয় দল প্রতিপক্ষের সামনে। অন্যদিকে সিরিজের শেষ ম্যাচে জয়ে ফিরতে মরিয়া নিউজিল্যান্ড শিবির । ইতিমধ্যে ঘরের মাঠে তারা সিরিজ হাতছারা করে ফেলেছে। আজ নিয়মরক্ষার ম্যাচে ঘুরে দাঁড়াতে মরিয়া তারা।

 

পাশাপাশি আজ সিরিজের শেষ ম্যাচে ব্যাট করতে নেমে চোট পেলেন ভারতের আজকের অধিনায়ক রোহিত শর্মা। ৬০ রান করার পর চোটের কারনে তিনি মাঠ ছেড়ে উঠে যান। তার চোট বেশ চিন্তায় ফেলেছে ইতিমধ্যে টিম ম্যানেজমেন্টকে। কারন তার কাঁধে রয়েছে আজ অনেকখানি দায়িত্ব। তার চোট গুরুতর কিনা সে বিষয়ে এখনও বিশেষ কিছু জানা যায়নি।

 

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজের পঞ্চম তথা শেষ টি-২০ ম্যাচে টসে জিতে প্রথমে ব্যাটিং করতে নেমে ৩ উইকেটে ১৬৩ রান করল ভারত। ওপেনার লোকেশ রাহুল এদিনও ভাল পারফরম্যান্স দেখান। তিনি ৩৩ বলে ৪৫ রান করে আউট হন। অপর ওপেনার সঞ্জু স্যামসন এদিনও ব্যর্থ। তিনি মাত্র ২ রান করেন।

 

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট