শিশুদের জন্য সবথেকে চিত্তাকর্ষক এন্টারটেইনম্যান্ট এখন স্ট্রিম হচ্ছে ডিজনি + হটস্টারে


বৃহস্পতিবার,০৯/০৪/২০২০
2041

এখন শিশুদের জন্য অপ্রতিদ্বন্দ্বী এক মনোরঞ্জনের দুনিয়ায় প্রবেশ করুন, যা গল্পবলার অসাধারণ ক্ষমতার মাধ্যমে শিশুর মনোরঞ্জনের সঙ্গে সঙ্গে তাঁকে জানাবে, তাঁকে অনুপ্রাণিত করবে ~

 অতিসাধারণ সামোসা থেকে ডাকটেলস, আর্ট এটাক থেকে লায়ন কিংপ্রতিটি শিশুর জন্য রয়েছে কিছু না কিছু মনোরঞ্জনের খোরাক 

এই বছর, শিশুদের কাছে অপ্রত্যাশিতভাবে গ্রীষ্মের ছুটি আগাম এসে গেলেও সোশ্যাল ডিস্ট্যান্সিং মেনে চলার কারণে তাঁরা বাড়ির বাইরে পা রাখতে পারছে না। আর ঠিক তখনই ডিজনি+ হটস্টারের একদম নতুন জুটি, তাঁদের সারাদিন মনোরঞ্জনের জন্য নিয়ে এসেছে বেশ কয়েকটি আকর্ষক অনুষ্ঠান। হিন্দি, তামিল এবং তেলেগু ভাষায় ডিজনি+ হটস্টার VIP সাবস্ক্রাইবারদের জন্য এই সুবিধা উপলব্ধ এছাড়াও, একই সুবিধা পাবেন ডিজনি+ হটস্টার প্রিমিয়াম ব্যবহারকারিরাও তবে তা ইংরাজি ভাষায়। বয়সনির্দিষ্ট কন্টেন্টের জন্য বাবামায়েরা কিডসসেফ মোড বেছে নিতে পারেন যাতে তাঁরা তাঁদের সন্তান কি দেখছেন তা নিয়ন্ত্রণ করতে পারেনএকেবারে চাপমুক্তভাবে!

ডিজনি+ হটস্টার প্রিমিয়ামে শিশুদের জন্য ১০টি সুপারিশ করা শো এর তালিকা উদ্ধৃত করা হলো

দ্য জাঙ্গল বুক (2016)

দুর্দান্ত বাঘ শের খানের কাছ থেকে হুমকি পাওয়ার পর, মানব শিশু মোগলি কিভাবে চিতাবাঘ বাঘিরা এবং দিলখোলা বল্লুর সঙ্গে নিজেকে খোঁজার এক সফরে বেরিয়ে পড়ল, সেইকাহিনীফুটেউঠেছেএখানে।

ফ্রোজেন II

অ্যানা, এলসা, ক্রিস্টফ, ওলাফ এবং স্বেন আরেন্ডেল ছেড়ে একটি সুপ্রাচীন, গ্রীষ্মকালীনঅরণ্যেপৌঁছেছেযাআসলেএকজাদুদুনিয়া।তাঁরানিজেদেররাজ্যকেরক্ষারজন্যএলসারশক্তিরউৎসসন্ধানকরছে।

দ্য লায়ন কিং

সিম্বা, তাঁর বাবা কিং মুফাসার মতোই রাজকীয় ভাগ্যকে সঙ্গে নিয়ে জন্মালেও, রাজ্যের সকলে কিন্তু এতে আনন্দিত ছিল না। স্কার, মুফাসার ভাই, এবং সিংহাসনের প্রাক্তন অধিকারির পরিকল্পনা কিন্তু অন্যরকম।   

মার্ভেল আল্টিমেট স্পাইডারম্যান

S.H.I.E.L.D থেকে ট্রেনিং নিয়ে নতুন সতির্থদের সঙ্গে স্পাইডারম্যান দুষ্টের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছে।

মিকি মাউস ক্লাবহাউস

মিকি এবং তাঁর বন্ধুরা মিনি, ডোনাল্ড, প্লুটো, ডেইজি, গুফি, পিট, ক্লারাবেলএবংএরকমআরোঅনেকেমজারসঙ্গেসঙ্গেশিক্ষামূলকনানাঅভিযানেঅংশনিচ্ছে।

দ্য ইনক্রেডিবল হাল্ক

ব্রুস ব্যানার, আমেরিকান সরকারের একজন পলাতক বৈজ্ঞানিক, যে নিজে প্রচন্ড রেগে গেলেই দৈত্যে রূপান্তরিত হয়ে যান, এইঅবস্থাথেকেমুক্তিচাইছেন।

গাজু ভাই

গাজু ভাই এর সঙ্গে মিলিত হন, যিনিজলিউডেরসুপারস্টার, এমন এক জায়গা যেখানে সব কিছু দারুণ আনন্দের, মজার ! যে কোন বলিউডি সিনেমার মতো এতে রয়েছে সবকিছুঅ্যাকশন, কমেডি, ড্রামা, গান ও নাচ! গাজুভাই এতোটাই অসাধারণ যে কোন একটা ডাইমেনসান তারজন্য যথেষ্ট নয়! গাজু ভাই প্রতিদিন সব রকম বিষয়ের জন্য প্রস্তুত। 

সিম্পল সামোসা

সামোসা সহনাগরিকদের কথা চিন্তাভাবনা করা একজন উৎসাহী প্রাণচঞ্চল সুপারহিরো। সামোসা সব সময় কোন না কোন চ্যালেঞ্জের জন্য প্রস্তুত। যে কোন ধরণের সমস্যা দেখা দিলে সামোসা সব সময় প্রস্তুত তাঁর সমাধানের জন্য, সামোসা, সব সময় আগে। তবে নিজের সাহসের কাহিনী নিয়ে সে মাঝে মাঝে গল্প ফেঁদে বসে তা ঠিকই, তবুসেসবসময়এগিয়েআসেপরিস্থিতিযাইহোকনাকেন।

মার্ভেলের অ্যাভেঞ্জারস অ্যাসেম্বল 

মার্ভেলেরদুনিয়ায়দূর্দান্তজেনারেলমেম্বারশীপসুপারহিরোটিমএগিয়েচলেছেনপরবর্তীঅভিযানেরজন্য।

লায়ন কিং এর তিমন পুম্বা

এখন তিমন ও পুম্বাকে খুঁজে পান আরো অনেক লায়ন কিং চরিত্রের সঙ্গে!

ডিজনি+ হটস্টার ভারতে অতুলনীয় মনোরঞ্জন অভিজ্ঞতা নিয়ে এসেছে প্রতিটি পরিবারের জন্যবিশ্বের সেরা সুপারহিরো মুভিজ, অপ্রতিদ্বন্দ্বী অ্যানিমেটেড ফিল্মস, জনপ্রিয় কিডস প্রোগ্রামিং, সম্প্রতি রিলিজ হওয়া বলিউড ব্লকবাস্টার, এক্সক্লুসিভ হটস্টার স্পেস্যাল শো, আনলিমিটেড LIVE স্পোর্টিং অ্যাকশন এবং এরকম আরো অনেক কিছু।    

বিশ্বের সেরা কিছু কাহিনীর জাদু উপভোগ করুন  শুধুমাত্র ডিজনি+ হটস্টারে

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট