#i4India অভিযান শুরু করল ডিজিটাল পেমেন্ট প্লাটফর্ম PhonePe


বৃহস্পতিবার,১৬/০৪/২০২০
538

গত সপ্তাহে #100CrorePledge ভাইরাল হওয়ার পর ভারতের প্রথম সারির ডিজিটাল পেমেন্ট প্লাটফর্ম PhonePe,#i4India নামের একটি জাতীয় স্তরের অভিযান শুরুর ঘোষণা করল আজ। সরকারি সংস্থা, চিকিৎসক, স্বাস্থ্যকর্মী, পুলিশকর্মী এবং জরুরিকালীন কর্মীরা যারা আমাদের নিরাপদে ও সুস্থ রাখতে  লকডাউনের মধ্যেও 24/7 কাজ করে চলেছেন তাদের অতিমানবিক প্রচেষ্টা সমর্থন করার ডাকই হল #i4India অভিযান।
#i4India অভিযানে যোগ দিতে, কমপক্ষে 10 কোটি ভারতবাসীকে উদার মনে PMCARES ফান্ডে দান করতে অনুরোধ জানাচ্ছে PhonePe। 30 এপ্রিল 2020-র মধ্যে PhonePe অ্যাপের মাধ্যমে UPI ব্যবহার করে করা প্রত্যেক ভারতীয়ের অনুদান  পিছু PhonePe ₹10 করে যোগ করবে। PhonePe এই কর্মকাণ্ডে সব মিলিয়ে ₹100 কোটির অঙ্গীকার নিয়েছে
গত সপ্তাহে PhonePe তাদের অনুদান ড্রাইভটি শুরু করেছিল, এবং ইতিমধ্যে 10 লাখেরও বেশি ভারতীয় PhonePe অ্যাপের মাধ্যমে PMCARES ফান্ডে দান করেছেন। সেই মতো সংস্থার তরফে গত সপ্তাহেই PMCARES ফান্ডে ₹1 কোটি দান করা হয়েছে।
#i4India অভিযান প্রসঙ্গে বলতে গিয়ে PhonePe-র প্রতিষ্ঠাতা ও CEO, সমীর নিগম জানিয়েছেন, “ গত সপ্তাহে আমাদের  #100CrorePledge অনুদান ড্রাইভ যে অভাবনীয় সাড়া পেয়েছে তারই প্রতিফলন হল এই নতুন #i4India মুভমেন্ট।5 দিনের চেয়েও কম সময়ে 10 লাখেরও বেশি মানুষ আমাদের অ্যাপের সাহায্যে ইতিমধ্যে PMCARES ফান্ডে দান করেছেন তাই এখন আমরা প্রত্যেক ভারতীয়কে এই কর্মকাণ্ডের জন্য ঐক্যবদ্ধ হয়ে  আরও উদার মনে তাদের সময় ও অর্থ দিয়ে সাহায্য়ের জন্য এগিয়ে আসার আর্জি জানাচ্ছি। ₹1 হোক বা ₹100,000 তাতে কিছু যায় আসে না। এক একটা টাকা অত্যন্ত মূল্যবান  এবং এই মুহূর্তে প্রত্য়েক ভারতীয়ের সমর্থন গুরুত্বপূর্ণ।

#i4India মুভমেন্টে অংশ নিতে, ব্যবহারকারীরা PhonePe অ্যাপ দেখতে পারেন এবং 2টি সহজ ধাপ মেনে চলতে পারেন।-
1)PMCARES ফান্ডে দান করে  এই কর্মকাণ্ডটি সমর্থন করুন
2)2) মুখে মুখে প্রচার করুন। একমাসের জন্য Whatsapp, FB, Tiktok, Twitter ইত্যাদি অ্যাকাউন্টে #i4India লোগোটি
আপনার ডিসপ্লে পিক (DP) হিসাবে ব্যবহার করুন।
UPI-র মাধ্যমে করা প্রত্যেক অনুদান সরাসরি দাতার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে PMCARES ফান্ডের ব্য়াঙ্ক অ্যাকাউন্টে ট্রান্সফার হয়ে যাবে। এই অনুদানগুলি 80G-র অধীনে 100% কর ছাড়ের যোগ্য। এই কঠিন সময়ে কোনও অবদানই তুচ্ছ নয় এবং এক একটা টাকা অত্যন্ত মূল্যবান।এই কঠিন সময়ে আমরা সবাইকে উৎসাহ প্রদান করছি যাতে তারা দান করেন এবং  এক ইতিবাচক ইতিহাস সৃষ্টিতে সাহায্য করেন ।
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট