লকডাউনে গৃহবন্দী, ছোটবেলার শখগুলো ঝালিয়ে নিচ্ছেন মডেল সঙ্গীতা সিনহা


রবিবার,২৬/০৪/২০২০
1476

করোনা প্রতিহত করতে সরকারি নির্দেশে দেশজুড়ে চলছে লকডাউন। ঘরবন্দী সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি – সকলেই। বিশেষজ্ঞরা বলছেন এই সময় ঘরে থাকায় একমাত্র পথ। ঘরবন্দী থেকে কি করছেন রূপালি তারকারা? কেউ পুরনো অভ্যাস গুলো ঝালিয়ে নিচ্ছেন আবার কেউ বা বাড়িতেই নাচ গান বা মজার ভিডিও তৈরি করছেন। ঘরবন্দী থাকার একঘেয়েমি এইভাবেই কাটাতে চাইছেন তাঁরা। লকডাউন পরিস্থিতিতে টলিউডের নতুন মুখ তথা মডেল-অভিনেত্রী সঙ্গীতা সিনহা কখনো বা চোখ রাখছেন স্মৃতির পাতায়, আবার কখনো ছাদে দাঁড়িয়ে খোলা আকাশের পানে চেয়ে গুনগুন করে গান ধরছেন।

স্টুডিওতে প্রত্যেক দিনের ব্যস্ত রুটিনে হারিয়ে যেতে বসেছিল ছোটবেলার যে প্রতিভাগুলি, এই ঘরবন্দী অবস্থায় এখন সেগুলোকেও ঝালিয়ে নিচ্ছেন জনপ্রিয় এই মডেল ও অভিনেত্রী। বাড়ি থেকেই এক সাক্ষাৎকারে তিনি জানালেন, বহুদিন পর আবার পরিবারের সাথে সময় কাটানোটা যেন আলাদা এক নস্টালজিয়া এনে দিয়েছে। সাধারণ মানুষের উদ্দেশ্যে তিনি বলেন, এক কঠিন সময়ের মধ্য দিয়ে আমরা চলেছি। এই পরিস্থিতিতে সকলকে মনে রাখতে হবে সরকারি নির্দেশ গুলো আমরা যেন মান্যতা দিই। সবাই সুস্থ থাকুন, ভাল থাকুন এবং বাড়িতে থাকুন।

কাজের ব্যস্ততায় বাড়িতে থাকার সময়ই হয়ে ওঠে না। লকডাউন এর ফলে এখন শুধুই অবকাশ। বন্ধু-বান্ধবের সঙ্গে ফোনে কথা বলে এবং বাড়ির সদস্যদের সঙ্গে গল্পগুজব এর মধ্য দিয়েই দিন কাটাচ্ছেন তিনি। আর সেইসঙ্গে ছোটবেলার সখগুলোকে ঝালিয়ে নেওয়া।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট