কাজ অসম্পূর্ণ রেখেই ফ্যানেদের চিরতরে বিদায় জানালেন ইরফান খান


বুধবার,২৯/০৪/২০২০
434

কাজ অসম্পূর্ণ রেখেই ফ্যানেদের চিরতরে বিদায় জানালেন ইরফান খান। মুম্বইয়ের ধীরুভাই হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা ইরফান খান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। ইরফান খানের মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে সিনে জগতে।
লকডাউনের মধ্যে মঙ্গলবার আচমকাই অসুস্থ হয়ে পড়েন ইরফান খান। সঙ্গে সঙ্গেই তাঁকে মুম্বইয়ের ধীরুভাই হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই আইসিইউতে চলছিল তাঁর চিকিৎসা। তবে চিকিৎসার মাঝেই ছড়িয়ে পড়ে পিকু অভিনেতার মৃত্যুর গুঞ্জন। যদিও গুঞ্জনকে নস্যাত করে দেন বলিউড অভিনেতার মুখপাত্র।

তিনি স্পষ্ট জানান, কোলন ইনফেকশন নিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে ইরফানকে। তাঁর শরীরের দিকে নজর রাখছেন চিকিৎসকরা। অসুস্থতার মধ্যেও অসম্ভব মনের জোর দেখাচ্ছেন অভিনেতা। ফলে শিগগিরই তিনি সুস্থ হয়ে উঠবেন বলে আশা প্রকাশ করেন অভিনেতার মুখপাত্র।

বিজ্ঞাপন

কিন্তু শেষ পর্যন্ত ক্যান্সারের কাছে হার মানতেই হল ‘পান সিং তোমার’ কে। তার ক্যারিয়ারে অনেক পুরস্কারে সম্মানিত হয়েছেন। পেয়েছিলেন পদ্মশ্রী সম্মান। ইরফান খানের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন চলচ্চিত্র জগতের দিকপালরা। লকডাউন চালায় তারা তাঁর শেষকৃত্যে সশরীরে হাজির থাকতে পারছেন না।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট