বাড়বে রোগ প্রতিরোধ ক্ষমতা,ঝাড়গ্রামের হোমিওপ্যাথি ওষুধের (আর্সেনিক অ্যালবাম থার্টি) চাহিদা তুঙ্গে


সোমবার,১৮/০৫/২০২০
924

ঝাড়গ্রাম:- করোনা ভাইরাস। নামটা শুনলেই প্রত্যেকেই যেন আতঙ্কিত। করোনা আতঙ্কে ইতিমধ্যেই ভয়ে কাঁপছে গোটা বিশ্ব,যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা।

ইমিউনিটি বাড়িয়ে করোনাকে দূরে রাখতে পারে আর্সেনিক অ্যালবাম-৩০ সি, দাবি বিশিষ্ট হোমিয়োপ্যাথদের। এই পরিস্থিতিতে প্রয়োজন, শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা বা ইমিউনিটি বৃদ্ধি। আর তা দ্রুত তৈরি করতে হোমিয়োপ্যাথি ওষুধের প্রয়োগ অত্যন্ত কার্যকর মাধ্যম বলে মনে করেন বিশিষ্ট হোমিয়োপ্যাথি চিকিৎসকরা।কেন্দ্রীয় আয়ুষ মন্ত্রকও ইতিমধ্যে হোমিয়োপ্যাথির প্রতিরোধক ওষুধ হিসেবে আর্সেনিক অ্যালবাম-৩০ সি-র প্রয়োগের জন্য নির্দেশিকা দিয়েছে।ট্রায়াল চলছে মহারাষ্ট্রের পুণে ও মুম্বই, গুজরাট, কেরল ও পশ্চিমবঙ্গের মেদিনীপুরে।

হোমিওপ্যাথি চিকিৎসায় রোগ প্রতিরোধের ক্ষমতা বাড়িয়ে তুলুন। কেন্দ্রের আয়ুষ মন্ত্রকের পরামর্শ শুনে ঝাড়গ্রামের হোমিওপ্যাথি ওষুধের দোকানে লাইন দিচ্ছেন অনেকেই।করোনা-আবহে মন্ত্রকের পরামর্শের পরই আর্সেনিকাম অ্যালবামের বিক্রি বেড়েছে জানাচ্ছেন ঝাড়গ্রামের হোমিওপ্যাথি ওষুধ বিক্রেতারা।আর্সেনিকাম অ্যালবাম ৩০ কিনতে প্রায় হুড়োহুড়ি ঝাড়গ্রামের হোমিওপ্যাথির দোকানগুলিতে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট