প্রধানমন্ত্রী আবাস যোজনায় পশ্চিমবঙ্গে কেলেঙ্কারি হয়েছে বলে মন্তব্য করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু


বৃহস্পতিবার,০৪/০৬/২০২০
781

পশ্চিম মেদিনীপুর:- প্রধানমন্ত্রী আবাস যোজনায় পশ্চিমবঙ্গে কেলেঙ্কারি হয়েছে বলে মন্তব্য করলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। আজ মেদিনীপুরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে এই মন্তব্য করেন। তিনি উল্লেখ করেন, আমফান ঘূর্ণিঝড়ে প্রচুর কাঁচা বাড়ি ভেঙে পড়েছে। অথচ মুখ্যমন্ত্রী জেলার প্রশাসনিক বৈঠক নিয়মিত প্রচুর বাড়ি তৈরি করে দেওয়ার দাবি করতেন। শ্রী বসু মুখ্যমন্ত্রীর কাছে প্রশ্ন করেন, তবে এতো বাড়ি ভাঙল কি করে??

তিনি উল্লেখ করেন, প্রধানমন্ত্রী আবাস যোজনা যা পশ্চিমবঙ্গে নাম পরিবর্তন করে “বাংলা আবাস যোজনা” হয়েছে তাতে কেলেঙ্কারি হয়েছে। আমফানে বাড়ি ভাঙার ঘটনায় এটা প্রমাণিত বলেও তিনি মন্তব্য করেন। তিনি আরো দাবি করেন, যেহেতু এই প্রকল্প টি কেন্দ্রের প্রকল্প, ভারত সরকারের পক্ষ থেকে তাই সিবিআই তদন্ত করা হোক। তিনি উল্লেখ করেন, যে সমস্ত তৃণমূল কংগ্রেসের নেতা এএ কেলেংকারিতে জড়িত তাদের বিরুদ্ধে সরকার ব্যবস্থা নিক।

মুখ্যমন্ত্রীর টুইট করে পরিযায়ী শ্রমিকদের PM Cares fund থেকে 10হাজার টাকা করে দেওয়ার আবেদন করা প্রসঙ্গে তিনি মন্তব্য করেন, রাজ্যে কেন 45 লক্ষ শ্রমজীবী মানুষ পরিযায়ী শ্রমিক হয়েছেন? এই বিষয়টা ভেবে দেখার দরকার আছে বলে তিনি জানান। অন্যদিকে, তিনি আরো বলেন, রাজ্যে ক্লাবগুলোকে 1300 কোটি টাকা যা ক্লাবগুলোকে তিনি দিয়েছিলেন ক্লাবগুলো থেকে সেই টাকা ফিরিয়ে নিয়ে পরিযায়ী শ্রমিকদের দিন তবে এই সব সমস্যা সমাধান হয়ে যাবে

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট