করোনা আতঙ্কে জর্জরিত বিশ্ববাসীর মঙ্গল কামনায় চন্ডী পাঠ পশ্চিম মেদিনীপুরে


বৃহস্পতিবার,০৪/০৬/২০২০
527

পশ্চিম মেদিনীপুর:- করোনা ভাইরাসের আতঙ্কে জর্জরিত গোটা বিশ্ব ,রোজ এই ভাইরাসের জেরে মৃত্যুর সংখ্যা বেড়েই চলেছে ,আক্রান্তের সংখ্যাও বাড়ছে তার কয়েকগুন । সাধারণ মানুষের দৈনন্দিন জীবনযাপনে ছন্দপতন ঘটেছে এই মারন ভাইরাসের কারনে ।

স্বাভাবিক ছন্দ হারিয়ে মানুষ আজ দিশেহারা । এই পরিস্থিতিতে মানুষের মধ্যে আত্মবিশ্বাস জোগাতে ,সাহস অবলম্বন করতে সর্বোপরি গোটা বিশ্ববাসীর মঙ্গলকামনায় চন্ডী পাঠের আসর বসল মেদিনীপুরে । পশ্চিমবঙ্গ রাজ্য সনাতন ব্রাহ্মণ ট্রাস্টের উদ্যোগে মঙ্গলবার শহরের সিপাহী বাজার এক গৃহস্থের বাড়িতে এই চন্ডী পাঠের আসর বসে । জেলার বিভিন্ন প্রান্ত থেকে ৫১ জন ব্রাহ্মণ একসাথে চণ্ডীপাঠ করেন । প্রথমে মঙ্গলচন্ডীর ব্রত পালিত হয় । তারপর ৫‍১ জন ব্রাহ্মণ সমবেত ভাবে চন্ডী পাঠ করেন । সংগঠনের জেলা সম্পাদক শুভ্রকান্তি চক্রবর্তী বলেন করোনা ভাইরাসের আতঙ্ক থেকে রেহাই পেতে এবং সমগ্র বিশ্ববাসীর মঙ্গল প্রার্থনায় এই চন্ডী পাঠের আয়োজন করা হয়েছে ।

মারণ ভাইরাস করোনা সংক্রমণ থেকে রেহাই পেতে প্রত্যেককে নির্দিষ্ট স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে এবং শরীরের ইমিউনিটি পাওয়ার কিভাবে বৃদ্ধি পায় সেদিকে নজর রাখতে হবে বলেও বললেন সংগঠনের কর্মকর্তারা । ৩ ঘন্টারও বেশি সময় ধরে হয় এই চন্ডীপাঠ । চন্ডী পাঠ শুনতে প্রচুর মানুষ উপস্থিত হয়েছিলেন ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট