করোনা পরিস্থিতিতে রাজনীতি থমকে গিয়েছিল, এবছর কলকাতা পুরসভার নির্বাচন ?


সোমবার,০৮/০৬/২০২০
653

করোনা পরিস্থিতিতে রাজনীতি থমকে গিয়েছিল। তবে আগামী বছর রাজ্যে বিধানসভা নির্বাচন। এবছর কলকাতা পুরসভার নির্বাচন। এছাড়াও রাজ্যের বিভিন্ন পুরসভার নির্বাচন রয়েছে। ফলে করোনা আবহের মধ্যেই এবার রাজনৈতিক কার্যক্রম শুরু করছে ভারতীয় জনতা পার্টি। আগামীকাল ভার্চুয়াল সভা। অমিত শাহ বাংলার মানুষকে সংবর্ধনা দেবেন অভিনন্দিত করবেন। তার প্রচার শুরু করে দিয়েছেন সভাপতি দিলীপ ঘোষ থেকে শুরু করে সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। রাজ্যবাসীর কাছে অনলাইনে এই সভায় যোগদানের আবেদন জানিয়েছেন।

9 জুন অমিত শাহর ভার্চুয়াল সভার প্রস্তুুতি নিয়ে বঙ্গ বিজেপি নেতাদের ক্লাস নিলেন কৈলাস বিজয়বর্গীয়। প্রসঙ্গত, এরাজ্যে অমিত শাহর ভার্চুয়াল সভার কথা প্রথম ঘোষনা করেছিলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। বেলা ১১ টায় দিল্লী থেকে বাংলায় ভার্চুয়াল সভায় বক্তব্য রাখবেন অমিত শাহ। সেই ভার্চুয়াল সভা ঠিক কি তানিয়ে রাজ্য বিজেপি নেতাদের সঙ্গে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বৈঠক সারলেন রাজ্যের পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয়। বৈঠকে উপস্থিত ছিলেন সহকারি পর্যবেক্ষক অরবিন্দ মেনান, সংগঠন সম্পাদক শিবপ্রকাশ। বঙ্গ বিজেপির তরফে উপস্থিত ছিলেন রাজ্য বিজেপির সভাপতি দিলীপ ঘোষ, রাজ্যের সংগঠন সম্পাদক সুব্রত চট্টোপাধ্যায়, জাতীয় পরিষদের সদস্য মুকুল রায়,কেন্দ্রীয় সম্পাদক রাহুল সিংহ। উল্লেখ্য বিগত বিহার বিধানসভার ভোটে ভার্চুয়াল সভা করেছিলেন অমিত শাহ। তারপর ফের বঙ্গে ভার্চুয়াল সভা করতে চলেছেন তিনি।

বঙ্গ বিজেপির নেতাদের কাছে এই ধরনের সভায় অংশগ্রহন প্রথম। তাই সভাকে সাফল্যের মুখ দেখাতে প্রস্তুুতি বৈঠক সারলেন কৈলাস বিজয়বর্গীয়। তিনি এদিনের ভিডিও কনফারেন্সের মাধ্যমে দিলীপ ঘোষদের বলেন আগে থাকতেই কারা এই ভার্চুয়াল সভায় উপস্থিত হবেন তাদের তালিকা দিতে হবে কেন্দ্রকে। ভার্চুয়াল সভায় বঙ্গ বিজেপির ১ হাজার নেতা অনলাইনে উপস্থিত থাকবেন। তারা কারা ও তাদের পরিচয় আগেই জানাতে হবে দিল্লীকে। এমনকি দলের আইটি সেলকে এই মিটিংয়ের ব্যাপারে বিশেষ ভূমিকা নিতে হবে। দলের প্রবীন সদস্যদের তথ্যপ্রযুক্তি নিয়ে বোঝাতে হবে। ভার্চুয়াল সভা যাতে রাজ্যের সকল মানুষ দেখতে পারেন তারজন্য আইটি সেলকে সক্রীয় হবার কথা বৈঠকে বলেন কৈলাস বিজয়বর্গীয়।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট