“কেন্দ্রের টাকা খরচ করে বড় বড় ভবন তৈরি করে সুপার স্পেশালিটি হাসপাতাল তৈরি করেছেন, কিন্তু সেখানে বেড দেওয়ার পয়সা নেই”- দিলীপ ঘোষ


শুক্রবার,১২/০৬/২০২০
430

পশ্চিম মেদিনীপুর:– কেন্দ্রের টাকা খরচ করে বড় বড় ভবন তৈরি করে সুপার স্পেশালিটি হাসপাতাল তৈরি করেছেন, কিন্তু সেখানে বেড দেওয়ার পয়সা নেই, যার জেরে স্বাস্থ্য পরিকাঠামো ভেঙে পড়েছে রাজ্যের। বর্তমানে বেশ কিছু বেসরকারি হাসপাতালে চিকিৎসা শুরু করছেন, কিন্তু সেই সমস্ত হাসপাতালের দিকে নজর দিচ্ছেন না। এতে আগে নজর দেওয়া উচিত। শুক্রবার মেদিনীপুর সাংগঠনিক জেলা বিজেপি পার্টি অফিসে বসে এমনই দাবি করলেন রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।এদিন বক্তব্য রাখতে গিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে বিভিন্ন ধরনের অভিযোগ তুলেন তিনি।

এই সরকার নিজের দোষ ঢাকতে মিডিয়াকে ভয় দেখিয়ে মুখ বন্ধ করছে। শুধু মিডিয়াই নয়, বিরোধীদের মুখ বন্ধ করতেও উল্টোপাল্টা কেশ দিচ্ছে।ফের একবার রাহুল গান্ধি তথা কংগ্রেসকে আক্রমণ করলেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুর লোকসভার সাংসদ দিলীপ ঘোষ।সাংবাদিক বৈঠকে রাহুল গান্ধির একটি মন্তব্যের প্রেক্ষিতে উত্তর দিতে গিয়ে তিনি বলেন, রাহুল গান্ধিকেই তো মাঝে মাঝে খুঁজে পাওয়া যায় না। শুধু উনি নয় কংগ্রেসকেও দেশের সংকটকালে খুঁজে পাওয়া যায় না।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট