পিংলায় বিজেপি দল ছেড়ে প্রায় ৪০০ জন আদিবাসী সমাজের মানুষ যোগদান করলেন তৃণমূল কংগ্রেস দলে


শনিবার,২০/০৬/২০২০
1200

পশ্চিম মেদিনীপুর :- শনিবার পশ্চিম মেদিনীপুর জেলার পিংলা থানার মুন্ডুমারি এলাকায় তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এক সাংগঠনিক সভার আয়োজন করা হয়। ওই কর্মী সভায় উপস্থিত ছিলেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র ,তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি অজিত মাইতি, পিংলা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শেখ সবের তি সহ তৃণমূল কংগ্রেসের অন্যান্য নেতৃবৃন্দ।ওই সভায় পিংলা ব্লকের বিভিন্ন এলাকা থেকে আদিবাসী সমাজের প্রায় ৪০০ জন মানুষ বিজেপি দল ছেড়ে আনুষ্ঠানিকভাবে তৃণমূল কংগ্রেসে যোগদান করেন। তাদের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দেন রাজ্যের মন্ত্রী সৌমেন মহাপাত্র ও তৃণমূলের জেলা সভাপতি অজিত মাইতি।

বিজেপি ছেড়ে আসা চারশো জন আদিবাসী মানুষের হাতে তৃণমূল কংগ্রেসের পতাকা তুলে দিয়ে তিনি বলেন মানুষ বিজেপির সম্পর্কে এখন ভালোভাবে বুঝতে পারছে কারণ বিজেপি বাংলার মানুষের ভালো চায় নি বাংলার উন্নয়ন চাইনি শুধু বাংলাকে অপদস্থ করার জন্য রাজ্য সরকারের বিরুদ্ধেও তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করে চলছে ।তাই তারা বিজেপি দল ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন । তিনি তাদের সকলকে স্বাগত ও অভিনন্দন জানান। তৃণমূলের জেলা সভাপতি বলেন অজিত মাইতি বলেন দিলীপ ঘোষ যতই হুমকি দেবেন ততই বিজেপি ছেড়ে মানুষ তৃণমূলে যোগদান করবেন। তাদের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে,তাই বিজেপি মিথ্যার রাজনীতি করছে ।দিলীপ ঘোষ একজন মিথ্যাবাদী হিসেবে পরিচিত।

তাই উনার সম্পর্কে যত কম কথা বলা যায় ততই ভালো। তিনি বলেন উনার অহংকার এর জন্য এবং মিথ্যা কথা বলার জন্য দলে দলে মানুষ বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগদান করছে। তাই এই যে ৪০০ জন আদিবাসী সমাজের মানুষ তৃণমূল কংগ্রেসে যোগদান করলেন । তিনি তাদের যোগ্য সম্মান দেওয়ার পাশাপাশি দলের হয়ে কাজ করার আহ্বান জানান।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট