পশ্চিম মেদিনীপুরে শৌচালয়ের সেপটিক ট্যাঙ্কে নেমে দুই ভাইয়ের মর্মান্তিক মৃত্যু


রবিবার,২১/০৬/২০২০
498

পশ্চিম মেদিনীপুর:- বাড়ির শৌচালয়ের সেপটিক ট্যাঙ্ক সাফাইয়ে নেমে মর্মান্তিক মৃত্যু হয়েছে একই পরিবারের দুই ভাইয়ের। রবিবার বেলার দিকে ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুরের সবং থানার মোহাড় গ্রামে।

মৃত দুই ভাইয়ের নাম পূর্ণচন্দ্র মন্ডল (৪০) ও নিতাই মন্ডল (৩০)। এদিন বেলা ১০টা নাগাদ প্রথমে বড় ভাই সেপটিক ট্যাঙ্কের ভেতরে থাকা দড়ি তুলতে গিয়ে ভেতর থাকা গ্যাসে দম বন্ধ হয়ে যায়। দাদাকে ছটফট করতে দেখে ট্যাঙ্কে নামে ছোট ভাই।
সেও বিষাক্ত গ্যাসে সঞ্জা হারায়। সেপটিক ট্যাংকের মধ্যে দুই ভাইকে ছটপট করতে দেখে বাড়ির মহিলারা চিৎকার-চেঁচামেচি করে প্রতিবেশীদের ডাকেন। কিন্তু পরিস্থিতি বুঝতে পেরে তারা আর নিচে নামেননি।

পরে দড়ির ফাঁস তৈরি করে দুই ভাইয়ের পায়ে লাগিয়ে তাদের ওপরে টেনে তোলা হয়। এরপর স্থানীয় চিকিৎসকেরা এসে দুজনকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থলে উপস্থিত সবং পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ পার্থপ্রতিম মাইতি বলেন, নিতাই এবং পূর্ণ রাজমিস্ত্রির কাজ করতেন। তাদের নাবালক ছেলে মেয়ে রয়েছে। এই ঘটনায় শোকস্তব্ধ গোটা এলাকা।

ঘটনার খবর পেয়েই হতভাগ্য দুই ভাইয়ের বাড়িতে ছুটে যান রাজ্যসভার সাংসদ ডাক্তার মানস ভুঁইয়া এবং বিধায়ক শ্রীমতি গীতা রানী ভূঁইয়া। এছাড়াও ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি শ্রী অমল কুমার পান্ডা সহ নেতৃবৃন্দরাও মৃতদের পরিবারের সঙ্গে দেখা করেন।

শোকস্তব্ধ ও হতভাগ্য দুই ভাইয়ের পরিবারকে সান্ত্বনা দেওয়ার পাশাপাশি তাঁদের সব রকম ভাবে সাহায্যের প্রতিশ্রুতি দিয়েছেন তাঁরা। পুলিশ সূত্রে জানা গেছে, মৃতদেহদুটিকে ময়না তদন্তে পাঠানো হয়েছে। দেহগুলি ময়না তদন্ত হয়ে গেলে তাদের পরিবারের হাতে তুলে দেওয়া হবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট