” ত্রাণ বিতরণ নিয়ে সমস্যার সমাধান সরকারকে করতে হবে, কমিটি গঠন করা সমস্যার সমাধান নয়” – দিলীপ ঘোষ


বৃহস্পতিবার,২৫/০৬/২০২০
463

পশ্চিম মেদিনীপুর:- ” ত্রাণ বিতরণ নিয়ে সমস্যার সমাধান সরকারকে করতে হবে, কমিটি গঠন করা সমস্যার সমাধান নয়” গতকালের রাজ্যের সর্বদল বৈঠক সম্পর্কে এই ভাষাতেই মত প্রকাশ করলেন বিজেপি রাজ্য সভাপতি তথা মেদিনীপুরে সাংসদ দিলীপ ঘোষ।

আজ সকালে তিনি মেদিনীপুর শহরে প্রাতঃভ্রমণে বেরিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে একথা জানান। আজ আবারও তিনি অভিযোগ করেন, তৃণমূল কংগ্রেস পার্টির সদস্যরাই ত্রাণসামগ্রী লুঠ করছে। তিনি বলেন, “এই প্রশাসনের কর্মীরা মুখ্যমন্ত্রীর কথা শুনেনা, তৃণমূল কংগ্রেসের দলীয় নেতাকর্মীরাও নেত্রীর নির্দেশ মানে না।” তিনি মনে করেন, এখন সবই মুখ্যমন্ত্রীর নিয়ন্ত্রণের বাইরে চলে গেছে। তাই জানান, বাংলার মানুষকে নিজের অধিকারটা নিজেকে বুঝে নিতে হবে।

তৃণমূল কংগ্রেস কোন আইন মানে না, বলে আজ আবারও অভিযোগ করেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। তিনি বলেছেন, “তৃণমূল কংগ্রেসের নেতা মন্ত্রীরা আইন মানেন না, লকডাউনের নিয়ম মানেন না। কোন নিয়ম মানছে না বলেই তিনি অভিযোগ করেছেন। এ কথা উল্লেখ করে তিনি বলেন, তৃণমূল কংগ্রেসের কারও বিরুদ্ধে কোনো ধরনের মামলা হচ্ছে না, শুধু বিজেপি কর্মীদের আটকানো হচ্ছে। তিনি মনে করিয়ে দেন, আইন সবার জন্য একই হওয়া উচিত। রাজনীতি কতটা হওয়া উচিত তার সীমা থাকা উচিত বলেও তিনি মত প্রকাশ করেছেন। তিনি আরো বলেন, লকডাউনের নিয়ম তৃণমূল কংগ্রেস মানবে না ,আর তাই একজন বিধায়ক মারা গেলেন।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট