বিজেপির রাজ্য সভাপতি উপস্থিতিতেই গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে,বৈঠকে যোগ দেওয়াকে কেন্দ্র করে হাতাহাতিতে জড়িয়ে পড়ল বিজেপির দুই গোষ্ঠী


বৃহস্পতিবার,২৫/০৬/২০২০
459

পশ্চিম মেদিনীপুর:- বিজেপির রাজ্য সভাপতি উপস্থিতিতেই গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে। বৈঠকে যোগ দেওয়াকে কেন্দ্র করে হাতাহাতিতে জড়িয়ে পড়ল বিজেপির দুই গোষ্ঠী। প্রসঙ্গত, বৃহস্পতিবার দুপুরে বিজেপির রাজ্য সভাপতি বৈঠকে যোগ দিতে আসে গড়বেতা থানার ময়রাকাটায়। ঠিক সেই সময় বৈঠকে যোগ দেওয়াকে কেন্দ্র করে বিজেপির দুই গোষ্ঠীর হাতাহাতিতে জড়িয়ে পড়ে। প্রসঙ্গত গরবেতা এলাকায় বিজেপি নেতা মদন রুইদাস ও প্রদীপ লোধার মধ্যে বিবাদ দীর্ঘদিনের। এমনকি এরআগে প্রকাশ্য সভামঞ্চে হাতাহাতিতে জড়াতে দেখা গিয়েছিল বিবাদমান দুই গোষ্ঠীকে।

এবার খোদ রাজ্য সভাপতির উপস্থিতিতেই হাতাহাতিতে জরালো দুই গোষ্ঠী যা নিয়ে চরম অস্বস্তিতে গেরুয়া শিবির। যদিও এই প্রসঙ্গে প্রদীপ লোধা বলেন এটা দলের নিজস্ব বৈঠক দলের নিজস্ব রীতিনীতি রয়েছে যেখানে দায়িত্বপ্রাপ্ত কার্যকর্তা ছাড়া অন্য কেউ ঢুকতে পারবে না,তাই হয়তো আমাদের ঢুকতে দেয়নি, অন্যদিকে হাতাহাতি সম্বন্ধে তিনি বলেন আমি জানিনা এ ব্যাপারে সম্বন্ধে, যদিও এই ঘটনায় কার্যত সুরসুরি দিতে শুরু করেছে শাসক দল, এটাই মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট