পেট্রোপণ্যের লাগাতার মূল্যবৃদ্ধির প্রতিবাদে পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে বিক্ষোভ প্রদর্শন করলো তৃণমূল কংগ্রেস


সোমবার,০৬/০৭/২০২০
738

পশ্চিম মেদিনীপুর:- রাজ্য তৃনমূল কংগ্রেসের পূর্ব ঘোষিত কর্মসূচীর অংশ হিসেবে আজ সারা রাজ্যের সঙ্গে পেট্রোপণ্যের লাগাতার মূল্যবৃদ্ধির প্রতিবাদে সোমবার পশ্চিম মেদিনীপুর জেলা জুড়ে বিক্ষোভ প্রদর্শন করলো শহর থেকে ব্লকের র তৃণমূল কংগ্রেস। আজ শহরের গান্ধীমূর্তী র পাদদেশে স্বাস্থ্যবিধি মেনে, সামাজিক দূরত্ব বজায় রেখে তৃণমূল নেতৃত্ব কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে বিক্ষোভ দেখায়। উপস্থিত ছিলেন মেদিনীপুর পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান তথা শহর তৃনমূল কংগ্রেসের সভাপতি বিশ্বনাথ পাণ্ডব, মহিলা সভানেত্রী মৌ রায়, জেলা পরিষদের সভাধিপতি উত্তরা সিং হাজরা, শালবনী ব্লক সভাপতি নেপাল সিং, গোপাল সাহা, নির্মাল্য চক্রবর্তী সহ অন্যান্যরা।

জেলার একমাত্র মন্ত্রী সৌমেন মহাপাত্র, জেলা সভাপতি অজিত মাইতি, শালবনীর বিধায়ক শ্রীকান্ত মাহাতো সহ প্রত্যেক বক্তাই জানান, সারা বিশ্বে যখন তেলের দাম নিম্নমুখী, তখন আমাদের দেশে লাগাতার তেলের দাম বাড়ছে। আর তেলের দাম বাড়ার ফলে স্বাভাবিকভাবেই অন্যান্য জিনিস পত্রের দামও বৃদ্ধি পাচ্ছে। এরফলে সাধারণ মানুষের জীবন দুর্বিষহ হয়ে উঠেছে। তাই আমাদের নেত্রীর নির্দেশে আজ রাজ্য জুড়ে এই বিক্ষোভ কর্মসূচি পালন করা হচ্ছে।

বিজ্ঞাপন

কেন্দ্রীয় সরকারের রান্নার গ্যাস ,পেট্রোল, ডিজেলের অস্বাভাবিক মূল্য বৃদ্ধির প্রতিবাদে মাদপুর বিডিও অফিস প্রাঙ্গণে পিংলা বিধানসভা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে অবস্থান বিক্ষোভ কর্মসূচিতে বক্তব্য রাখেন এলাকার বিধায়ক, তথা পশ্চিমবঙ্গ সরকারের জনস্বাস্থ্য কারিগরি ও পরিবেশ দপ্তরের মন্ত্রী অধ্যাপক ড. সৌমেন কুমার মহাপাত্র , যুব সভাপতি অজিত ভৌমিক সহ অন্যান্য নেতৃবৃন্দ।শালবনী বিধানসভায় বিধায়ক শ্রীকান্ত মাহাতো র নেতৃত্বে, কেন্দ্রীয় সরকারের জনবিচ্ছিন্ন নীতির বিরুদ্ধে অবস্থান বিক্ষোভ। খড়গপুরে বিধায়ক প্রদীপ সরকার, জহর পাল সহ অন্যান্য নেতৃবৃন্দদের উপস্থিতিতে অবস্থান বিক্ষোভ প্রদর্শন করা হয়।পেট্রল ডিজেলের মূল‍্যবৃদ্ধির প্রতিবাদ চলছে মেদিনীপুর শহরে। শহর তৃণমূলের এই কর্মসূচী তে করছেন জেলা ও শহরের নেতৃবৃন্দ।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট