আকাশে ড্রোন, রাস্তায়-অলিগলিতে পুলিশ, কড়া লকডাউন পশ্চিম মেদিনীপুরে ,লকডাউন ভঙ্গের কারণে খড়্গপুরে গ্রেপ্তার ৫৮ 


বৃহস্পতিবার,২৩/০৭/২০২০
599

পশ্চিম মেদিনীপুর:- প্রক্ষিপ্ত লকডাউনের প্রথম দিন। দেশে প্রথম দফার লকডাউনের মতোই বৃহস্পতিবার পুলিশ-প্রশাসনের কড়া অনুশাসনে ফের শুনশান পশ্চিম মেদিনীপুরের রাস্তাঘাট। বাজার-দোকানপাট বন্ধ। জেলা জুড়ে কড়া নজরদারি চলছে পুলিশের। বিভিন্ন রাস্তায় ব্যারিকেড করা। অপ্রয়োজনে গাড়ি বা বাইক নিয়ে বেরলেই আটকানো হচ্ছে। প্রয়োজনে আইন অনুযায়ী ব্যবস্থাও নিচ্ছেন পুলিশকর্মীরা। আকাশে উড়ছে ড্রোন।

সকাল থেকেই কড়া লকডাউনের ছবি জেলাজুড়ে। পুলিশি টহলের পাশাপাশি চলছে তল্লাশি। অকারণে রাস্তায় বেরলেই চলছে ধড়পাকড়।মেদনীপুর শহর-সহ পশ্চিম মেদিনীপুর জেলার বিভিন্ন রাস্তায় সকাল থেকে টহল দিচ্ছে পুলিশ বাহিনী। লকডাউন কতটা কার্যকরী হচ্ছে তা খতিয়ে দেখতে মেদিনীপুর শহরের বিভিন্ন এলাকায় নজরদারি চালানো হচ্ছে ড্রোনের মাধ্যমে। কোতোয়ালি থানার পুলিশের উদ্যোগে এবং জেলা পুলিশের পক্ষ থেকে বৃহস্পতিবার সকাল থেকে ড্রোনের মাধ্যমে নজরদারি চালানো হয়। কোথাও কোন জমায়েত রয়েছে কিনা তা দেখা হচ্ছে। জটলা নজরে এলেই সেখানে হানা দিচ্ছে পুলিশ।লকডাউন ভঙ্গের অভিযোগে আজ বৃহস্পতিবার খড়্গপুর শহরের বিভিন্ন প্রান্ত থেকে ৫৮ জনকে গ্রেপ্তার করেছে পুলিস। আটক করা হয়েছে একটি চার চাকা গাড়িও।

সব মিলিয়ে সপ্তাহে দু’দিন ডাউনের প্রথম দিনেই কড়াকড়ির ছবি উঠে এসেছে সারা জেলায়। এই সপ্তাহে আগামী পরশু অর্থাৎ শনিবার ফের লকডাউন হবে। আগামী সপ্তাহে বুধবার হবে পূর্ণ লকডাউন। বুধবার ছাড়া পরের সপ্তাহে আর কোন দিন লকডাউন হবে বাংলায় তা সোমবার বৈঠকের পরে ঠিক হবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট