ফ্যাশান ডিজাইনার শর্বরী দত্তের অস্বাভাবিক মৃত্যু


শুক্রবার,১৮/০৯/২০২০
476

কলকাতা : অস্বাভাবিক ভাবে মৃত্যু হল দেশের অন্যতম ফ্যাশান ডিজাইনার শর্বরী দত্তের। বাড়ির বাথরুম থেকে তাঁর মৃতদেহ উদ্ধার হয়। দীর্ঘসময় তাঁর মৃতদেহ বাথরুমে পড়ে ছিল বলে জানা গিয়েছে। কিভাবে এই মৃত্যুর ঘটনা ঘটল তা খতিয়ে দেখছে পুলিশ।

ধুতিকে গোটা দেশে জনপ্রিয় করেছিলেন তিনি। পুরুষদের পোশাক নিয়ে চলত তাঁর পরীক্ষানিরীক্ষা। তিনি শর্বরী দত্ত। দেশের অন্যতম সেরা ফ্যাশন ডিজাইনার। শর্বরী দত্তের অস্বাভাবিক মৃত্যুতে শোকের ছায়া বিশিষ্ট মহলে। গতকাল গভীর রাতে বাড়ির বাথরুম থেকে তাঁর দেহ উদ্ধার হয়েছে।

বিজ্ঞাপন

পরিবারের দাবি, গতকাল সকাল থেকে তাঁর দেখা পাওয়া যায়নি। তাঁরা ভেবেছিলেন, তিনি কোনও কাজে বেরিয়েছেন। শর্বরীর ছেলে অমলিন দত্তর দাবি, রাতেও তাঁর মা না ফেরায় উদ্বিগ্ন হয়ে পড়েন তিনি। এরপর রাত সাড়ে ১১টা নাগাদ বাথরুম থেকে উদ্ধার হয় শর্বরী দত্তের মৃতদেহ। খবর দেওয়া হয় পারিবারিক চিকিৎসককে। তিনি এসে পুলিশে খবর দিতে বলেন। পরে কড়েয়া থানার পুলিশ মৃতদেহ উদ্ধার করে। শর্বরী দত্তের অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে ঘটনাস্থলে যান লালবাজারের হোমিসাইড শাখার আধিকারিকরাও। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। কীভাবে মৃত্যু হল, তা খতিয়ে দেখছে পুলিশ।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট