পাখির চোখ বাংলা, পুজো উদ্বোধনে প্রধানমন্ত্রী


বুধবার,১৪/১০/২০২০
485

কলকাতা: বিজেপির পাখির চোখ ২০২১ সালের বাংলার বিধানসভা নির্বাচন। সেই নির্বাচনের আগে বাঙালির শ্রেষ্ঠ উৎসব ঘিরে একাধিক পরিকল্পনা রয়েছে গেরুয়া শিবিরের। শুভেচ্ছা দেওয়ার পাশাপাশি এবার পুজো উদ্বোধনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

সল্টলেকে ইজেডসিসি-র ভিতরে একটি দুর্গাপুজো হয়। মহাষষ্ঠীর দিন রাজ্যবাসীর উদ্দেশে ভাষণ দেওয়ার পাশাপাশি ইজেডসিসি-র সেই পুজোরও ভারচুয়াল উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।আগামী বিধানসভা যুদ্ধে জিততে সর্বশক্তি নিয়ে ঝাঁপাচ্ছেন তাঁরা। সেই লক্ষ্যে বঙ্গবাসীর মন জয় করতে দুর্গাপুজোকেই টার্গেট করেছে গেরুয়া শিবির। তাঁরা আগেই জানিয়েছিলেন, এবার মহাষষ্ঠীতে বঙ্গবাসীকে ভারচুয়াল শুভেচ্ছা জানাবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। বাঙালির সবচেয়ে বড় উৎসব দুর্গাপুজোয় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে দিয়ে ভারচুয়াল ভাষণ দেওয়ানোর আয়োজন করার পাশাপাশি আরও এক ধাপ এগিয়ে বাংলার পুজো উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।

এ বিষয়ে তৃণমূল নেত্রী তথা রাজ্যের মন্ত্রী শশী পাঁজা বলেন যে কেউ পুজো উদ্বোধন করতেই পারেন। এটা মনের বিষয়। কিন্তু এই পুজো উদ্বোধন নিয়ে রাজনীতি যেন না করেন। বাংলায় পুজো উদ্বোধনটাকে কম্পিটিশন হিসেবে যেন না দেখেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট