তৃণমূলে যোগ বসিরহাট উত্তরের সিপিএম বিধায়কের


শুক্রবার,১৬/১০/২০২০
453

কলকাতা : তৃণমূলে যোগ দিলেন উত্তর ২৪ পরগনার বসিরহাট উত্তরের সিপিএম বিধায়ক রফিকুল ইসলাম। শুক্রবার বাইপাসের ধারে তৃণমূল ভবনে রাজ্যের মন্ত্রী অরূপ বিশ্বাসের হাত থেকে ঘাসফুল পতাকা তুলে নেন এই বাম বিধায়ক। রফিকুল ইসলামের মতো অভিজ্ঞ রাজনীতিবিদ তৃণমূলে আসায় এবার উত্তর ২৪ পরগনায় দল আরও শক্তিশালী হল বলে মনে করা হচ্ছে।

সূত্রের খবর আগামী দিনে আরও বেশ কয়েকজন বিধায়ক তৃণমূলে যোগ দিতে পারেন। রফিকুল ইসলামের সঙ্গে আরএসপির বেশ কয়েকজন নেতা এদিন তৃণমূলে যোগ দন।এর আগে বিজেপি, কংগ্রেস ভেঙে বহু নেতা-কর্মী, সমর্থক নাম লিখিয়েছেন তৃণমূলে। যোগ দিয়েছেন লোকসভা ভোটে বাম-কংগ্রেস জোটের প্রার্থী ডাক্তার রেজাউল করিমও। এই পরিস্থিতিতে সিপিএম ছেড়ে তৃণমূলে এলেন বসিরহাট উত্তরের বিধায়ক রফিকুল ইসলাম। তিনি বলেন, মমতা ব্যানার্জির হাত শক্ত করে বিজেপিকে রোখাই এখন সবচেয়ে বড়ো কাজ।

গত লোকসভা ভোটে উত্তর ২৪ পরগনায় তৃণমূলকে বড়ো ধাক্কা দিয়েছে বিজেপি। বসিরহাট কেন্দ্রে তৃণমূল জিতলেও, বনগাঁ, বারাকপুর আসন জিতে নিয়েছে বিজেপি। পাশাপাশি, বহু বিধানসভায় বিজেপি এগিয়ে। এবার এই জেলায় বসিরহাটের বিধায়ককে দলে টেনে ঘর গোছাতে শুরু করল শাসক দল।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

জানা অজানা

সাহিত্য / কবিতা

সম্পাদকীয়


ফেসবুক আপডেট