Kiehl’s – র থেকে উৎসব মরসুমের জন্য কয়েকটি সেরা স্কিনকেয়ার পণ্য


শুক্রবার,২৩/১০/২০২০
252

বিশেষ সংবাদদাতা : Kiehl’s তাদের দশম বার্ষিকী উদযাপন করছে। নবরাত্রি, দুর্গা পূজা এবং দিওয়ালি থেকে ক্রিসমাসের শুরু, বছরের এই সময়টি সাজে এবং আমাদের সেরা চেহারা প্রস্তুত এই সময়ে আমাদের ত্বক প্রচুর পরিমাণে শুকিয়ে যায় এবং আমাদের ত্বককে হাইড্রেটেড এবং কোমল রাখার জন্য আমাদের সেরা চেহারাটি রাখা গুরুত্বপূর্ণ।

Kiehl’s – র থেকে উৎসব মরসুমের জন্য কয়েকটি সেরা স্কিনকেয়ার পণ্য ব্যবহার করে আপনার ত্বকের ঝলক সর্বাধিকতর করতে কয়েকটি টিপস এখানে রইল:

ক্লিনজার: আপনার মুখ পরিষ্কার করে আপনার দিন শুরু করুন। হালকা ক্লিনজার ব্যবহার করে আপনার মুখ ধুয়ে ফেলুন যা আপনার অন্যান্য স্কিনকেয়ার শৃঙ্খলা শুরু করার আগে আপনার মুখকে রিফ্রেশ করবে

পণ্য প্রস্তাবিত: 1300 টাকায় মূল্যের, Kiehl’s – র আল্ট্রা ফেসিয়াল ক্লিনজার- ধীরে ধীরে তার প্রাকৃতিক তেলগুলির অতিরিক্ত শুকনো বা ছাঁটাই ছাড়াই পরিষ্কার হয়। এটি অতিরিক্ত তেল, ময়লা এবং ধ্বংসাবশেষ দ্রবীভূত করতে সহায়তা করে এবং ত্বকে নরম। এটি সমস্ত ত্বকের ধরণের জন্য প্রস্তাবিত।

টোনিং: স্কিন টোনিং শৃঙ্খলা দূরে রাখতে সহায়তা করে এমন একটি শাসনের গুরুত্বপূর্ণ অঙ্গ। একটি টোনার কঠোর সিন্থেটিক শুকানোর এজেন্ট ছাড়াই আলতো করে মুখের ত্বক পরিষ্কার এবং রিফ্রেশ করা উচিত। আপনার ত্বকের প্রাকৃতিক আভা ও তেজকে ধরে রাখতে ত্বকের অনুভূতিটি প্রশমিত করা এবং উন্নত করা উচিত

প্রস্তাবিত পণ্য: 1750 টাকার এ মূল্য নির্ধারণ করা – ক্যালেন্ডুলা হার্বাল এক্সট্র্যাক্ট টোনার অ্যালকোহল বিনামূল্যে অনেক প্রয়োজনীয় সমাধান

আই ক্রিম: চোখকে ময়শ্চারাইজ করা একটি গুরুত্বপূর্ণ পদক্ষেপ যা অনেক লোক এড়িয়ে যায়। চোখের ক্রিমের সাহায্যে আস্তে আস্তে আর্দ্রতা চোখের জলকে সরবরাহ করে।

পণ্য প্রস্তাবিত: 2500 টাকা মূল্যের অ্যাভাকাডোর সাথে ক্রিমি চিকিৎসা হাইড্রেটেড চোখের সেরা সমাধান।

ফেস ময়েশ্চারাইজার: ত্বককে হাইড্রেটেড রাখা আপনার স্কিনকেয়ারের শাসন ব্যবস্থাগুলির একটি অত্যাবশ্যক অংশ হয়ে ওঠে বিশেষত উত্সবগুলিতে যখন আপনার শাসনব্যবস্থা টস করতে চলেছে এবং আভাসকে একটি ভাল হাইড্রেটেড ময়েশ্চারাইজার ধরে রাখা সমাধানের দিকে যায়।

পণ্যের সুপারিশ: Kiehl’s – র আল্ট্রা ফেসিয়াল ক্রিম একটি 24 ঘন্টা দৈনিক হাইড্রেটিং সূত্র। উপাদানগুলির একটি অনন্য সংমিশ্রণটি বায়ু থেকে আর্দ্রতা আঁকতে এবং শোষণের সময় আর্দ্রতা হ্রাস করতে সহায়তা করে। সারাদিন ধরে অবিচ্ছিন্ন জলের পুনঃসংশোধনের সাথে ত্বক মসৃণ, স্বাস্থ্যকর এবং আর্দ্রতা এমনকি। 1350 টাকা দামযুক্ত এটি সমস্ত ত্বকের ধরণের জন্য অবশ্যই একটি

সামগ্রিক ময়শ্চারাইজার: একটি দুর্দান্ত ধরণের ও ঝলমলে ত্বক নিয়ে আপনাকে উত্সাহী ঝলকানি দিয়ে কাটাতে সারা দিন সঠিক পরিমাণে জল পান করার পাশাপাশি একটি সমৃদ্ধ নন চিটচিটে হাইড্রেটিং বডি ময়শ্চারাইজার হ’ল।

পণ্যের সুপারিশ: ক্রিম ডি কর্পস – 1800 দামের দাম আপনার উৎসব সুখের জন্য পণ্য

ইউভি সুরক্ষা- হালকা সানস্ক্রিন ব্যবহার করে আপনার ত্বকে ইউভি রশ্মি, দূষণ এবং ময়লা থেকে রক্ষা করে আপনার ব্যবস্থা যুক্ত করুন। একটি সঠিক সানস্ক্রিন ত্বককে ক্ষতিকারক ইউভি রশ্মি থেকে রক্ষা করে না তবে বার্ধক্য কমাতে সহায়তা করে

পণ্যের সুপারিশ: 2700 টাকায় মূল্যের, Kiehl’s – র আল্ট্রা লাইট দৈনিক ইউভি প্রতিরক্ষা বিরোধী দূষণ সমস্ত দিনের হাইড্রেশন সরবরাহ করে, দ্রুত শোষণ করে এবং একটি ম্যাট ফিনিস ছেড়ে যায়।

যুবতী ত্বক: আপনার ত্বকের পরিপূরকতা বজায় রাখতে এবং এটি আপনার দেরী রাতে পার্টি এবং প্যান্ডেলের মাধ্যমে যুব ও অন্ধকার দাগ মুক্ত দেখায় তা নিশ্চিত করার জন্য সংশোধনযোগ্য স্পট সিরাম ব্যবহার করুন। এই সিরাম ত্বকের স্বরকে সন্ধি করে এবং ত্বকে সামগ্রিক আলোকসজ্জা এবং আলোকিততা দিতে গার দাগগুলিকে হ্রাস করে।

4450 এ দাম নির্ধারণ করা হয়েছে – ব্র্যান্ডের পণ্যটি ত্বককে আরও ত্বককে আরও উজ্জ্বল করে এবং স্পষ্ট করে।

ক্লিনিজিং, টোনিং এবং ময়শ্চারাইজিংয়ের একই ব্যবস্থাটি রাতে করা দরকার। অতিরিক্তভাবে, একটি রাতের বেলা ফেসিয়াল অয়েল ব্যবহার করা যেতে পারে যা ত্বকের চেহারাটি দৃশ্যমানভাবে পুনরুদ্ধার করে এবং এটিকে নরম করে তোলে।

প্রস্তাবিত পণ্য: Kiehl’s – র মিডনাইট রিকভারি কনসেন্ট্রেট শীর্ষের রেটযুক্ত তেলগুলির মধ্যে একটি যা সকালের মধ্যে দৃশ্যমান মসৃণ, আরও আলোকিত ত্বকের জন্য ত্বককে পুনরায় পূরণ করতে সহায়তা করে। এটির দাম 2100 টাকা।

সীমিত সংখ্যার ফেস্টিভ অফার: আপনার প্রিয়জনকে এই উত্সব মরসুমে কি Kiehl’s – র ভারতের সাথে সেরা স্কিনকেয়ারের উপহার দিন। কেবলমাত্র – www.kiehls.in এ উপলব্ধ এবং এটি আপনার প্রিয়জনের দোরগোড়ায় ডেলিভারি করুন এবং আপনাকে যত্ন দেখান। অথবা যে কোনও প্রতিবেশী Kiehl’s – র স্টোরগুলি দেখুন

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট