“কেউ দমিয়ে রাখতে পারবে না, দেখবি আর লুচির মতন ফুলবি” – কেন বললেন শুভেন্দু ?


বৃহস্পতিবার,১২/১১/২০২০
709

পশ্চিম মেদিনীপুর:– কয়েক মাস ধরে দলীয় কর্মসূচি থেকে শুরু করে সরকারি বিভিন্ন কর্মসূচিতে দেখা যাচ্ছিল না রাজ্যের পরিবহণমন্ত্রী শুভেন্দু অধিকারীকে। যা নিয়ে জল্পনা উঠেছিল দল পরিবর্তন করার। অবশ্য এই নিয়ে রাজনৈতিক বিশ্লেষণকারীরা যথেষ্ট চিন্তিত ছিল।

ঘাটালে শুভেন্দু অধিকারী অরাজনৈতিক ভাবে আয়োজন করা হয় এই সভার, এই সভায় বক্তব্য রাখতে গিয়ে তিনি বিগত দিনের রাজনৈতিক কর্মকাণ্ডের স্মৃতিচারণা করেন, এই বক্তব্য রাখতে গিয়ে তার কথাই বারবার উঠে এসেছে “আমাদের দল” মমতা ব্যানার্জির নাম উল্লেখ না করলেও কথা প্রসঙ্গে তিনি “আমাদের নেত্রী” “আমাকে পাঠিয়ে ছিলেন” এই বক্তব্য রাখতে দেখা গিয়েছে, যদিও সাম্প্রতিক কোন সভাতে তিনি তার দল ও নেত্রী সম্পর্কে কোনো কথাই বলেননি, এছাড়াও তিনি বলেন যে ভারতের স্বাধীনতা আন্দোলনে মেদিনীপুর জেলার অগ্রণী ভূমিকা নিয়েছিল মেদিনীপুরের মানুষদের কোনদিন দমিয়ে রাখতে পারেনি ইংরেজ সরকার সেইরকম আমিও মেদিনীপুরের সন্তান আমাদের কেউ দমিয়ে রাখতে পারবে না, আমরা এগিয়ে যাব অন্যরা “দেখবি আর লুচির মতন ফুলবি”

বিজ্ঞাপন

 

 

 

 

আমি কিছুদিন আগেই করোনা আক্রান্ত হয়ে ছিলাম। আমার অ্যান্টিবডি তৈরি হয়ে গিয়েছে। আমার ব্লাড গ্রুপ এবি পজেটিভ। যদি কারোর প্লাজমা লাগে আমি দিতে রাজি আছি। ঘাটালে কালী পুজো উদ্বোধন এসে বললেন শুভেন্দু অধিকারী।

বিজ্ঞাপন : এখানে বিজ্ঞাপন দিতে , যোগাযোগ : 9733377444

Loading...

Weather Data Source: Weather Kolkata

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট