বিধায়ক ইদ্রিস আলীর নেতৃত্বে দশম দিনের বঙ্গধ্বনি যাত্রা


রবিবার,২০/১২/২০২০
356

হাওড়া,উলুবেড়িয়া: উলুবেড়িয়া পূর্ব কেন্দ্র তৃণমূল কংগ্রেসের উদ্যোগে বিধায়ক ইদ্রিস আলীর নেতৃত্বে দশম দিনের বঙ্গধ্বনি যাত্রা অনুষ্ঠিত হল রবিবার উলুবেড়িয়া ১০ ও ১১ নং ওয়ার্ডে। বঙ্গধ্বনি যাত্রার মাধ্যমে সাধারণ মানুষের হাতে রাজ্য সরকার বিগত ১০ বছরের উন্নয়নের রিপোর্ট কার্ড তুলে দেন বিধায়ক ইদ্রিস আলী।বিধায়ক এলাকার মানুষদের বলেন মমতা ব্যানার্জির প্রতি আস্থা রাখুন তিনি জাতীয় সংহতির প্রতীক ।

মানুষ তাঁকে জানে, বাংলার গর্ব মমতা হাল ধরবেন বাংলার,কারণ বিজেপি সব দিক থেকে ব্যর্থ।বাইরে থেকে গুন্ডা নিয়ে এসে বাংলা দখলের স্বপ্ন দেখছে বিজেপি ।কিন্তু ঘুম যখন ভেঙে যাবে, তখন দেখবে তাদের সঙ্গে বাংলার মানুষ নেই। দু’চার জন নেতা-কর্মী যারা নিজেদের স্বার্থে বিজেপিতে জয়েন করেছে, তাদের সঙ্গে মানুষ নেই এবং ভবিষ্যতে কোনো মানুষই থাকবে না।মমতা ব্যানার্জি বিশ্বের সবথেকে জনপ্রিয় নেত্রী।বিধায়ক ছাড়াও উপস্থিত ছিলেন

১১ নং ওয়ার্ডের কো অডিনেটর ওসিরঞ্জন অধিকারী,যুব সভাপতি বিশাল শর্মা, মিতা মুখার্জী, মোসাদ্দেক,জুবের আলম,বেলুড় মঠের পরমানন্দ মহারাজ, বিশিষ্ট তৃণমূল কংগ্রেস নেতা সেখ নাজিমউদ্দিন, সহ একাধিক তৃনমূল কংগ্রেসের নেতৃত্বেরা।

Tweet: খবর এখন হাতের মুঠোয়। ঘুরে আসুন
Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট