দলের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে কর্মীদের উদ্দেশ্যে এই বার্তা দিলেন তৃণমলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সী


শুক্রবার,০১/০১/২০২১
404

২০২১-এর বিধানসভা নির্বাচন যথেষ্টই তাৎপর্যপূর্ণ। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সংবিধান ধ্বংসকারী শক্তির বিরুদ্ধে লড়াই শুরু হয়েছে বাংলার মাটি থেকে। গোটা দেশ তাই বাংলার দিকে তাকিয়ে। দলের ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে কর্মীদের উদ্দেশ্যে এই বার্তা দিলেন তৃণমলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সী।

বাংলার মাটি থেকে সংবিধান রক্ষার লড়াই শুরু করেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। এই লড়াই সে দিন শেষ হবে যেদিন সংবিধান ধ্বংসকারী শক্তিকে কেন্দ্রের মসনদ থেকে সরানো যাবে। লক্ষ্য তাই শুধু ২০২১ নয়, ২০২৪। ২৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন অনুষ্ঠানে দলের কর্মী-সমর্থকদের উদ্দেশ্যে এই বার্তা দিলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক ও সাংসদ সুব্রত বক্সী।

সুব্রত বক্সী বলেন, আসন্ন নির্বাচন যথেষ্টই তাৎপর্যপূর্ণ। সংবিধান ধ্বংসকারী শক্তিকে প্রতিহত করার লড়াই বাংলার মাটি থেকে শুরু হয়েছে, গোটা দেশ বাংলার দিকে তাকিয়ে আছে।

দলের ২৩ তম প্রতিষ্ঠা দিবসে তৃণমূল ভবনে জাতীয় পতাকা উত্তোলন করেন প্রাক্তন সাংসদ তথা রাজ্যের প্রাক্তন মন্ত্রী মনিশ গুপ্তা। দলীয় পতাকা উত্তোলন করেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক সুব্রত বক্সী। রাজ্যজুড়ে প্রতিষ্ঠা দিবসে নানা কর্মসূচি নিয়েছে তৃণমূল।

এদিন সুব্রত বক্সী আরও বলেন, নির্বাচনে জিতে যাওয়ার পর লড়াই শেষ হয়ে যাবে না। সংবিধান ধ্বংসকারী শক্তিকে পরাস্ত না করা পর্যন্ত লড়াই চলবে।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট