আসাউদ্দিন ওয়াইসির রাজ্যসফর আসলে বিজেপিকে সুবিধা পাইয়ে দিতেই ?


বুধবার,০৬/০১/২০২১
277

মিম প্রধান আসাউদ্দিন ওয়াইসির রাজ্যসফর আসলে বিজেপিকে সুবিধা পাইয়ে দিতেই। তবে পশ্চিমবঙ্গের ধর্মনিরপেক্ষ মানুষ কখনই সেই ফাঁদে পা দেবেন না। কলকাতা প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে এই বক্তব্য পেশ করলেন বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশন এর সদস্যরা। তারা এক সুরে বললেন সাম্প্রদায়িক কোন শক্তি ধর্মকে হাতিয়ার করে বঙ্গে সুবিধা পাক তা কখনই তারা হতে দেবেন না। বিজেপির ধর্মীয় সুড়সুড়ি দিয়ে রাজনীতি করার যেমন তীব্র বিরোধিতা তারা করেছেন পাশাপাশি হায়দ্রাবাদ থেকে আসা আসাউদ্দিন ওয়াইসির কাজকর্মেরও তীব্র সমালোচনা করেন তাঁরা।
ফুরফুরা সরিফের পীরজাদা আব্বাস সিদ্দিকীকে রাজনৈতিক নেতা বলেই মনে করেন না বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশন এর সদস্যরা। রাজ্যবাসীর মধ্যে বিভাজন সৃষ্টি করার অপপ্রয়াস চালানো হচ্ছে বলে অভিযোগ করেন তারা।

হিন্দু বা মুসলিম ধর্মের কোনো বিপদ নয়, বাঙালিকে বিপন্ন করতেই বিজেপির চক্রান্ত চলছে। গুজরাট বা হায়দ্রাবাদ থেকে কিছু মানুষ এসে সেই চক্রান্তকে মদত দিচ্ছে বলে অভিযোগ করেন বেঙ্গল ইমাম অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান মহঃ ইয়াহিয়া। এই চক্রান্ত রুখতে প্রয়োজনে রাস্তায় নেমে বিরোধিতা করা হবে বলে হুঁশিয়ারি দেন তারা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট