সোশ্যাল মিডিয়ায় রাতারাতি উত্তাপ ছড়িয়েছেন শাহরুখের অনস্ক্রিন মেয়ে সানা


বুধবার,২৭/০১/২০২১
965

বলিউডের কিং শাহরুখ খানের সুপারহিট ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ছোট্ট অঞ্জলির কথা আজও সকলের মনে আছে। বয়স মাত্র ১০ বছর, একের পর এক বলি ছবিতে শিশু শিল্পী হিসেবে নজর কেড়েছিলেন সানা। চাইনিজ কাট চুলের ছোট্ট মেয়েটি আজ হটনেস বম্ব।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রাতারাতি উত্তাপ ছড়িয়েছেন শাহরুখের অনস্ক্রিন মেয়ে সানা। কিন্তু জানেন কি একটা সময়ে পরিবারের প্রবল আপত্তির মুখে পড়তে হয়েছিল ছোট্ট অঞ্জলিকে। কী এমন করেছিলেন সানা, যা মেনে নিতে পারেননি অভিনেত্রীর পরিবার। বয়স মাত্র ১০ বছর, একের পর এক বলি ছবিতে শিশু শিল্পী হিসেবে নজর কেড়েছিলেন সানা। চাইনিজ কাট চুলের ছোট্ট মেয়েটি আজ হটনেস বম্ব।

শাহরুখ খানের সুপারহিট ছবি ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর ছোট্ট অঞ্জলির কথা আজও সকলের মনে আছে। তবে সেই ছোট্ট মেয়েটি এখন পুরুষদের রাত ঘুম কাড়তে সিদ্ধহস্ত। ২০১৪ সালে স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবিতেও অভিনয় করেই সানা নিজের কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন। স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবিতেও কামব্যাক করার সময় পরিবারের ক্ষোভের মুখে পড়েছিলেন অভিনেত্রী। তার বাবা কখনওই চাননি তিনি অভিনয়ে নিজের কেরিয়ার গড়ে তুলুক। এহেন পরিস্থিতিতে পরিবারের বিরোধিতা করেই তিনি চলচ্চিত্রেই নিজের কেরিয়ার শুরু করেন।

ঠিক সেই সময়েই বাবা-মা জানতে পারেন স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবিতে মেয়ে সানাকে বিকিনি পরতে হয়েছে, আর এটা শুনেই রীতিমতো অবাক হয়ে গেছিলেন অভিনেত্রীর মা। একটি সাক্ষাৎকারে সানা জানিয়েছিলেন, আমার বাবা-মায়েরা সেই পুরোনো সময় থেকে বেরিয়ে আসতে পারেননি। কারণ হাঁটুর উপর পোশাক পরার কথাই তার ভাবতে পারেন না।

সানার মতে, তার পরিবারের বলিউড নিয়ে একটি ভুল ধারণা রয়েছে। তবে আমি কী করব আর কী করব না, তা সিদ্ধান্ত নিজেই নেন সানা। সিনেমা ছাড়াও একাধিক টিভি শো যেমন ঝলক দিকলাজা, এমটিভি স্প্লিটভিলা, নাচ বলিয়ে, খাতরন কি খিলাড়ি-তেও অংশ নিয়েছিলেন সানা।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট