নিজের উষ্ণ ফটোশুটে নিজের সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়ালেন মল্লিকা শেরাওয়াত


রবিবার,৩১/০১/২০২১
699

বলিউডের আকর্ষণীয় অভিনেত্রীদের তালিকায় অন্যতম অভিনেত্রী ছিলেন মল্লিকা শেরাওয়াত। বলিউডের আইটেম গার্ল অর্থাৎ জালেবি বাইয়ের ছবিতে ন’গ্ন’তা হোক কিংবা পর্দায় চুটিয়ে কি’সিং সি’ন হোক তাতে এই অভিনেত্রীর জুরি মেলা ভার। মল্লিকা মানেই নিজের নাচের তালে সারা ভারতবাসীর মন জয় করেছিলেন একসময়। কিন্তু সেই মল্লিকা এক সময় কিনা ৩০টা ছবির কাজ থেকে ছাঁটাই করতে বাধ্য হয়েছিলেন।

২০০২ সালে মল্লিকা ‘জিনা সির্ফ মেরে লিয়ে’ হিন্দি চলচ্চিত্রে একটি ছোট চরিত্রে অভিনয়ের মাধ্যমে বড় পর্দায় পা রাখেন অভিনেত্রী।

এরপর ইমরান হাশমি, ওম পুরী, নানা পাটেকর, রাহুল বোসের মতো বহু শিল্পীর সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন তিনি। এই অভিনেত্রী যে কোনও দৃশ্যকে খুব দক্ষতার সাথে বোল্ড করে তুলতে পারতেন। নিজের অভিনয়ের সাথে নিজের নাচের নানা তালিম যথেষ্ট প্রশংসা পেয়েছিল। চলচ্চিত্রের আগে নায়িকা নিজে নানা টেলিভিশনের বিজ্ঞাপন শুট করতেন।

জনপ্রিয়ের শীর্ষে থাকা এই অভিনেত্রী একদিন নীরবে কেন চলে গেলেন বলিউড থেকে? তা এখনো অনেকের অজানা। আসল কারণ হল, তিনি আর সাহসী দৃশ্যে অভিনয় করতে চাইতেন না। এই সব চরিত্র থেকে বেরিয়ে একটু অন্য ধরণের কাজ করতে চাইছিলেন নায়িকা। কিন্তু পরিচালকরা তাকে বোল্ড দৃশ্য ছাড়া অন্য কোনো চরিত্রে কল্পনা করতে পারেননি।

কিন্তু মল্লিকা নিজের জেদে নারাজ ছিলেন। এক পা নিজের সিদ্ধান্ত থেকে হটেননি। আর এই জেদেই হাতছাড়া হয় একের পর এক কাজ। নিজের এই নতুন জীবন নিয়ে বেজায় খুশিতে আছেন নায়িকা। তবে বহু সাহসী দৃশ্যেই অভিনয় করেছেন তিনি। অভিনয় জগতে এখন সক্রিয় না থাকলেও তবে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়।

নিজের উষ্ণ ফটোশুটে নিজের সোশ্যাল মিডিয়াতে উষ্ণতা ছড়ালেন মল্লিকা শেরাওয়াত

মাঝে মধ্যেই নিজের ছবি এবং ভিডিও আপলোড করেন ভক্তদের জন্য। লকডাউনের সময় একটি ওয়ার্ক আউট এর ড্রেসে একটি ছবি পোস্ট করেন মল্লিকা। বরাবরই তিনি ফিটনেস ফ্রিক। তাই শরীরে চর্বির নাম মাত্র নেই। শরীর নিয়ে বরাবরই সচেতন থাকেন মল্লিকা। আর এই স্বাস্থ্য সচেতনের নানা টিপস নিয়ে হাজির হন মাঝে সাঝে নিজের সোশ্যাল সাইটে।

করোনা মরশুমের মধ্যে সব পরিস্থিতি দেখে আনলক পর্ব চলছে। আর এই আনলক পর্বে সকল সেলিব্রেটি এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছেন। মল্লিকা তার ব্যতিক্রম নন। মল্লিকার প্রিয় জায়গাতে ঘুরতে গেলেন। জানেন জালেবি বাইয়ের প্রিয় জায়গা কোথায়। কেরালা হচ্ছে অভিনেত্রীর প্রিয় জায়গা। আর সেখান থেকেই একের পর এক হট ছবি নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেই চলেছেন অভিনেত্রী।

এবার অভিনেত্রী এক সবুজ অরণ্যে বিকিনি ফটোশুট করলেন। একটি নেটের জ্বালে বিকিনি আর সানগ্লাস চুল বাঁধা অবস্থায় পোজ দিলেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট