পোশাক বিভ্রাটে পড়লেন বিশিষ্ট অভিনেত্রী দীপিকা পাড়ুকোন


মঙ্গলবার,০২/০২/২০২১
1471

পোশাক বিভ্রাটে পড়লেন বিশিষ্ট অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। বর্তমানে অভিনেত্রীরা পোশাক-আশাকের বিষয়ে খুবই সচেতন। তাঁদের একটি অনুষ্ঠানের জন্য ডিজাইনার থেকে শুরু করে হেয়ার ড্রেসার প্রত্যেকেই আলাদা আলাদা রয়েছে।

তাঁরা ঠিক করে দেন অভিনেতা-অভিনেত্রীরা কোন অনুষ্ঠানে কীরকম ড্রেস পরবেন। কীরকম চুলের স্টাইল করবেন এমনকি সাথে অ্যাক্সেসরি হিসেবে কি নেবেন তাও ঠিক করে দেন এই স্টাইলিস্টরা। কিন্তু মাঝে মাঝেই ফ্যাশনের পাতায় নাম তুলতে গিয়ে হিসেবে ভুল হয়ে গিয়ে গন্ডগোল করে ফেলেন অভিনেতা-অভিনেত্রীরা। তেমনই একটা ভুলের ঘটনা ঘটেছিল দীপিকা পাড়ুকোনের সাথেই।

ফ্যাশন ডিজাইনার র‍্যাল্ফ লরেন-এর প্লাঞ্জিং নেকলাইন দিয়ে বানানো একটি গোল্ডেন কালারের ড্রেস পড়ে এই বিপত্তি ঘটেছিল তাঁর। বডি হাগিং এই ড্রেসটি গলার কাছ থেকে প্রায় পেট অবধি চেরা। এই ধরনের পোশাক সস্থানে রাখার জন্য ‘ডাক্ট টেপ বা স্টিক অন ‘ব্রা পরতে হয়। এই পোশাক পরে দীপিকাকে দেখা গিয়েছিল ‘XXX : দ্য রিটার্ন অফ জ্যান্ডার কেজ’-এর প্রোমোতে। এই পোশাক ছাড়া আর কোন গয়না ছিল না তাঁর।

বেরিয়ে আসছিল স্ত;নযুগল, হাত দিয়ে কোনো মত বাঁচলেন দীপিকা

মেকআপ ছিল খুব সামান্য। হালকা স্মোকি এবং গ্লিটারের ছোঁয়া ছিল সেই মেকআপে। তাছাড়াও হাতে কানে গলায় ছিল না কোন গয়না। কিন্তু এই ধরনের ড্রেস পরে বারবারই অস্বস্তিতে পড়তে হচ্ছিল দীপিকাকে। তিনি হাত দিয়ে ড্রেস ঠিক করছিলেন। তার একটি ভিডিও উঠে আসে এবং মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়। সবার বক্তব্য থাকে, এমন ড্রেস পরাই কেন যা পরে অস্বস্তি বোধ করতে হয়। যদিও সম্ভবত ডাক্ট টেপ ইউজ করেছিলেন পোশাকের ভেতরে দীপিকা। যার কারণে অস্বস্তিতে পড়তে হয়েছিল তাঁকে। তবে যথেষ্ট দক্ষতার সাথে গোটা পরিস্থিতি সামাল দিয়েছিলেন অভিনেত্রী।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট