কড়া নিরাত্তায় ঝাড়গ্রাম জেলায় দ্বিতীয় পর্যায়ের কোভিড ভ্যাকসিন এসে পৌছাল


মঙ্গলবার,০২/০২/২০২১
464

কার্ত্তিক গুহ, ঝাড়গ্রাম:– মঙ্গলবার দুপুরে ঝাড়গ্রাম জেলায় এল দ্বিতীয় পর্যায়ের কোভিড ভ্যাকসিন। গত জানুয়ারি মাসে ঝাড়গ্রাম জেলায় কোভিড ভ্যাকসিন আসার পরে জেলার চারটি জায়গায় সেন্টার করে প্রথম পর্যায়ের ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করা হয়, এবং এই ভ্যাকসিন প্রথম নিয়ে থাকেন জেলার মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রকাশ মৃধা, এবং তিনি অন্যান্য দের ও ভ্যাকসিন নেওয়ার জন্য অনুরোধ করেছিলেন।

স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে ঝাড়গ্রাম জেলায় প্রথম পর্যায় সাড়ে নয় হাজার ভ্যাকসিন এসেছিলো এবং দ্বিতীয় পর্যায়ের বারোহাজার কোভিশিল্ড এবং ১২৮০ কো ভ্যাকসিন এসেছে । এর ফলে জেলাবাসী খুবই উপকৃত হবে ।

জেলা স্বাস্থ্য আধিকারিক প্রকাশ মৃধা বলেন “আমরা প্রথম পর্যায়ে পাঁচ হাজার স্বাস্থ্যকর্মীকে ভ্যাকসিন দিয়েছি, এবং আজ আমরা ফ্রন্টলাইন কর্মীদের ভ্যাকসিন দিচ্ছিলাম কিন্তু সফটওয়ারের প্রবলেম থাকার জন্য আপাতত স্থগিত রেখেছে সফটওয়্যার এর সমস্যা মিটে গেলে আবার শুরু করবো। ১২৮০ কো ভ্যাকসিন আমাদের কাছে মজুত রইল স্বাস্থ্য দপ্তর থেকে নির্দেশিকা আসলেই সেগুলো আমরা দেওয়া শুরু করব।

এছাড়া মনের মধ্যে কোনো সংশয় না রেখে সবাইকে এই ভ্যাকসিন নেওয়ার জন্য ও আবেদন জানিয়েছেন জেলা মুখ্য স্বাস্থ্য আধিকারিক প্রকাশ মৃধা।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট