১১ মাস পর ঝাড়গ্রামের চালু হল টাটা-খড়গপুর লোকাল ট্রেন, খুশি ঝাড়গ্রামবাসী


মঙ্গলবার,০২/০২/২০২১
599

কার্ত্তিক গুহ, ঝাড়গ্রাম:– দীর্ঘদিন পর মঙ্গলবার থেকে দক্ষিণ-পূর্ব রেলের খরগোপুর টাটা নগর শাখায় চালু হলো প্যাসেঞ্জার ট্রেন। লকডাউনের পর এই প্রথম ঝাড়গ্রাম থেকে খড়গপুর ও টাটানগর শাখায় লোকাল ট্রেন চালু হোলো । এর ফলে খুশি সমগ্র ঝাড়গ্রামবাসি ।

লকডাউন এর ফলে 2020 মার্চ মাসের 22 তারিখ থেকে গোটা দেশে ট্রেন চলাচল বন্ধ হয়ে যায় এর পর টাটা- হাওড়া স্টিল সুপারফাস্ট এক্সপ্রেস চালু হলেও ঝাড়গ্রামে কোন লোকাল ট্রেন চালু না হওয়ায় সাধারণ যাত্রীরা অসুবিধার সম্মুখীন হচ্ছিল। কিন্তু আজ মঙ্গলবার ২রা ফেব্রুয়ারি থেকে ঝাড়গ্রামে লোকাল ট্রেন চালু হওয়ায় খুশি ঝারগ্রাম বাসি ।

রেল সূত্রে জানা গিয়েছিল টাটানগর স্টেশন থেকে সকাল ৮টা ৫০ মিনিটে প্যাসেঞ্জার ট্রেনটি ছেড়ে ঝাড়গ্রাম স্টেশনে আসবে সকাল ১০টা ৩০ মিনিটে,ওই ট্রেনটি আবার খরগোপুর পৌঁছাবে দুপুর ১২ টায়। খরগোপুর থেকে বিকেল ৩টা ২৫ মিনিট নাগাদ ট্রেনটি ছেড়ে ঝাড়গ্রাম আসবে বিকেল ৪টা৭মিনিটে। ওই ট্রেনটি টাটানগর পৌঁছাবে সন্ধ্যা ৬টা ২৫ মিনিটে। কিন্তু সকালে লোকাল ট্রেনটি ১০টা ৩৬ এর পরিবর্তে ৪৫ মিনিট পর ১১টা ২১ মিনিটে ঝাড়গ্রামে এসে পৌঁছায়।

১১ মাস পর ঝাড়গ্রামের চালু হল টাটা-খড়গপুর লোকাল ট্রেন, খুশি ঝাড়গ্রামবাসী

এক নিত্য যাত্রী দেব সিংহ বলেন ” ঝাড়গ্রামে লোকাল ট্রেন চালু হয় আমরা খুবই খুশি কিন্তু একটি ট্রেন চালু হচ্ছে আরও ট্রেন চালু হলে খুব ভালো হবে, ভারতবর্ষের লাইফ লাইন হল ট্রেন , আরে ট্রেন চলাচল বন্ধ হয়ে গেলে লাইফ লাইন বন্ধ হয়ে যাবে তাই যত তাড়াতাড়ি সম্ভব আরো বেশি সম্ভব ট্রেন চলবে লাইফলাইন সচল হবে”।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট