প্যান্টের বোতাম খুলে ভাইরাল সৌন্দর্য শর্মা


বুধবার,০৩/০২/২০২১
1392

সৌন্দর্য শর্মা বলিউড অভিনেত্রী এবং ভারতীয় জনপ্রিয় মডেল। সেই সঙ্গে তিনি দাঁতের ডাক্তারিও করেন। মুম্বাই রওনা হওয়ার আগে তিনি দিল্লির একটি হাসপাতালে দাঁতের ডাক্তার ছিলেন।দিল্লিতেই জন্ম সৌন্দর্যের। পড়াশোনাও সেখানেই। বাবা-মার ইচ্ছায় ডাক্তারি পাশ করার পর তিনি দিল্লিতেই প্র্যাকটিস শুরু করেন। কিন্তু ডাক্তারির থেকেও আরও বড় ইচ্ছা ছিল অভিনেত্রী হওয়ার। তাই ডাক্তারি নিয়ে পড়াশোনার পাশাপাশি ন্যাশনাল স্কুল অফ ড্রামায় প্রশিক্ষণ নেন।

সৌন্দর্য শর্মা

সৌন্দর্য তখন দিল্লির একটি হাসপাতালে প্র্যাকটিস করছেন, সে সময়ই মুম্বাইয়ে একটি ফিল্মের জন্য অডিশন দিতে আসেন। তবে পরিবারে আর কেউই অভিনয়ের সঙ্গে যুক্ত না থাকায় বিষয়টা বাবা-মাকে বোঝাতে বেশ মুশকিল হয়ে পড়েছিল বলে এক সাক্ষাতকারে জানান সৌন্দর্য। ২০১৫ সালে বলিউডে তার প্রথম ফিল্ম মুক্তি পায়। ফিল্মের নাম ‘মেরুথিয়া গ্যাংস্টার’। তবে বক্স অফিসে তেমন সাফল্য পায়নি সেই ছবি।

প্যান্টের বোতাম খুলে ভাইরাল সৌন্দর্য শর্মা

এরপর ২০১৭ সালে ‘রাঁচি ডায়েরিজ’ নামে একটি থ্রিলারে মুখ্য ভূমিকায় অভিনয়ের সুযোগ পান। ‘রাঁচি ডায়েরিজ’-এর জন্য ঝাড়খণ্ড ফিল্ম উৎসবে ‘বেস্ট ফিল্ম ডেবিউট্যান্ট’ অ্যাওয়ার্ড পান তিনি। এছাড়াও হলিউডে গেল গ্যাডটের পাশে ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’-এ অভিনয় করেছেন তিনি। ডাক্তারি আর প্র্যাকটিস করা হয় না তার। বর্তমানে অভিনয়ের পাশাপাশি ‘মাস্টার্ড অ্যান্ড রেড’ নামে নিজের একটা প্রযোজনা সংস্থার দায়িত্ব সামলাচ্ছেন।

Loading...

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট