নুসরাত এখন অতীত, নিখিল কি এবার শ্রাবন্তীকে নিয়ে শুরু করলেন পথ চলা ?


সোমবার,০৮/০২/২০২১
1912

সময়ের ফেরে সবই পালটে যায়। সম্পর্করা নতুন গতিপথ খুঁজে নেয়। প্রায় বছর খানেক আগের কথা। স্বামী নিখিল জৈনের রঙ্গোলির অঙ্গ হিসেবে ‘ইউভ’ ক্লোদিং লাইন শুরু করেছিলেন নুসরত জাহান। নিজেন ‘সন্তানসম’ সেই ব্র্যান্ডের বর্ষপূর্তির অনুষ্ঠানে দেখা গেল না অভিনেত্রী-সাংসদকে। সংস্থার ওয়েবসাইটে এখনও নুসরতের ছবি রয়েছে।

কিন্তু এক বছরের সেলিব্রেশনে যে ফ্যাশন শোয়ের আয়োজন হয়েছিল সেখানে নুসরতের ঘনিষ্ঠ স্টাইলিস্ট স্যান্ডি উপস্থিত থাকলেও তিনি ছিলেন না। ইনস্টাগ্রাম স্টোরিতে ছবি শেয়ার করে নিখিল আবার লিখেছেন, “নুতন সূচনা”। তাহলে কি নুসরতকে ছাড়াই নতুন সূচনা? এই প্রশ্নই তুলেছেন অনেকে। এই ঘটনায় আবার নাম জড়িয়েছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নাম। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ‘ইউভ’ কালেকশনের শাড়ি পরা ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী।

এরপরই অনেকে আবার প্রশ্ন তুলেছেন, তাহলে কি নুসরতের বদলে শ্রাবন্তী সংস্থার নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতে চলেছেন? উল্লেখ্য, গত বছর থেকেই নুসরত-নিখিলের সম্পর্ক ভাঙার কথা শোনা যাচ্ছে। নিখিলের সঙ্গে নয়, ব্যক্তিগত কারণে আলাদা বাড়িতে থাকছেন, একথা ‘সংবাদ প্রতিদিন’কে জন্মদিনে নুসরত নিজেই জানিয়েছিলেন। অক্টোবরের পর থেকে নিখিলের ইনস্টাগ্রাম প্রোফাইলে নুসরতের সঙ্গে তাঁর আর কোনও ছবি দেখা যায়নি। নুসরতের প্রোফাইলেরও প্রায় একই পরিস্থিতি।

এরমধ্যেই আবার অভিনেতা যশ দাশগুপ্তর সঙ্গে নুসরতের সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয় অভিনেত্রী-সাংসদের রাজস্থান সফরের পর থেকে। ওদিকে তৃতীয় স্বামী রোশন সিংয়ের সঙ্গে শ্রাবন্তীর সম্পর্কের তিক্ততার কথাও শোনা গিয়েছে। ইনস্টাগ্রামে একে অপরকে আনফলোও করেছেন শ্রাবন্তী-রোশন। এমন পরিস্থিতিতে শ্রাবন্তীর অঙ্গে ‘ইউভ’ ব্র্যান্ডের শাড়িতে নতুন করে জল্পনার সৃষ্টি হয়েছে।

Loading...
https://www.banglaexpress.in/ Ocean code:

চাক‌রির খবর

ভ্রমণ

হেঁসেল

    জানা অজানা

    সাহিত্য / কবিতা

    সম্পাদকীয়


    ফেসবুক আপডেট